ঢাকায় দারাজের বৃহত্তম সর্টিং সেন্টারের যাত্রা শুরু

  যুগান্তর ডেস্ক    ২৩ এপ্রিল ২০১৯, ২২:২৮ | অনলাইন সংস্করণ

ঢাকায় দারাজের বৃহত্তম সর্টিং সেন্টারের যাত্রা শুরু
ঢাকায় দারাজের বৃহত্তম সর্টিং সেন্টারের যাত্রা শুরু। ছবি: সংগৃহীত

বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ উদ্বোধন করল দেশের সর্ববৃহৎ ই-কমার্স সর্টিং সেন্টার।

মঙ্গলবার বিকাল ৫টায় তেজগাঁওয়ে সর্টিং সেন্টারটি উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

জানা গেছে, তেজগাঁওয়ে অবস্থিত সর্টিং সেন্টারটির আকার ৪৬ হাজার বর্গফুটেরও বেশি এবং এটিই দেশের ই-কমার্স ক্ষেত্রে সবচেয়ে বড় সর্টিং সেন্টার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দারাজের গ্রুপের দুজন চিফ এক্সিকিউটিভ কর্মকর্তা বিয়ারকে মিক্কেলসেন এবং জোনাথন ডোয়ার। এছাড়াও উপস্থিত ছিলেন দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হকসহ অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা।

২০১৪ সালে যাত্রা শুরু করা দারাজের রয়েছে বৃহত্তম ই-কমার্স ওয়্যারহাউজ ও সর্টিং সেন্টারের পাশাপাশি ৫০০টি ফ্লিট, ৪০ লাখেরও বেশি পণ্য ও দেশের ৩২টি জেলায় ৩৮টি ডেলিভারি হাব।

অনুষ্ঠানে দারাজ বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, আমরা দেশের সর্ববৃহৎ সর্টিং সেন্টারটি সফলভাবে উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত আর এটি অনেকটাই সম্ভব হয়েছে কাস্টমারদের দারাজের প্রতি অগাধ ভালোবাসা ও বিশ্বাস রাখার কারণে। আশা করছি দেশের সব মানুষের ভালোবাসায় আমরা ভবিষ্যতে আরও অনেক দূর এগিয়ে যেতে পারব ও দারাজের আরও অনেক বড় প্রকল্প বাস্তবায়নে সক্ষম হব।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×