রিফাতকে হারিয়ে বন্ধুর আবেগঘন স্ট্যাটাস

  যুগান্তর ডেস্ক ০৩ জুলাই ২০১৯, ০৬:২৭ | অনলাইন সংস্করণ

রিফাতকে হারিয়ে বন্ধুর আবেগঘন স্ট্যাটাস
নিহত রিফাতের সঙ্গে বন্ধু মঞ্জুরুর আলম জন, ছবি: ফেসবুক

বরগুনায় প্রকাশ্য সড়কে স্ত্রীর সামনে রিফাত শরীফকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার অন্যতম প্রধান আসামি সাব্বির হোসেন নয়ন ওরফে নয়ন বন্ড পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।

মঙ্গলবার ভোর সোয়া ৪টার দিকে জেলার পুরাকাটার পায়রা নদীর পাড়ে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে।

বাকি আসামিদের দ্রুত গ্রেফতারের জন্য কাজ করছে আইনশৃংখলা বাহিনী।

তবে রিফাত হত্যার প্রধান আসামি নয়ন বন্ড বন্দুকযুদ্ধে নিহত হওয়ার আগে বন্ধু রিফাত শরীফকে নিয়ে ফেসবুকে একটি আবেগঘন স্ট্যাটাস দেন রিফাতের ঘনিষ্ঠ বন্ধু মঞ্জুরুর আলম জন।

স্ট্যাটাসের সঙ্গে রিফাতের বিভিন্ন সময়ের নানা স্মৃতিবিজড়িত ৩০টি ছবি পোস্ট করেছেন তিনি।

তার সেই স্ট্যাটাসটি অনেকেই শেয়ার করছেন এখনও।

পাঠকের জন্য মঞ্জুরুল আলম জনের স্ট্যাটাসটি তুলে ধরা হলো, রিফাত তোর সঙ্গে জীবনের কিছুটা সময় পথ চলতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করি। আমার জীবনে দেখা সব থেকে সেরা ভালো মানুষটি ছিলি তুই। হয়তো তোর মতো বন্ধু, সঙ্গী, সাথী, ভাই আর জীবনে পাব না। তুই আমাদের ছেড়ে অনেক অভিমান নিয়ে চলে গেলি। তোর জন্য আমরা কিছুই করতে পারলাম না। আমাদের মাফ করে দিস।

মঞ্জুরুর আলম জন আরও লেখেন, শেষ ১০ বছর এ হাসি ছাড়া দেখেছি বলে মনে পরে না তোর দুষ্ট হাসিটা খুব মিস করব রে। তুই বন্ধু ছিলি না, তুই ছিলি আত্নার ভাই। তোর সঙ্গে অনেক রাগা-রাগী, ঝগড়াঝাটি করেছি, আর কেউ রিফাত এর নামে নালিশ করতে পারবে না। আর বকাও দিতে পারবে না। আর কেউ কোনো দিন সকাল বেলা ঘুম থেকে ডাকতে আসবে না।

বন্ধু হারিয়ে আপ্লুত হয়ে জন আরও লেখেন, আর কোনোদিন কল দিলে বলবি না, দাঁড়া বাসার সামনে ৫ মিনিট আসতেছি ভায়া। ইচ্ছা ছিল সারা জীবন এক সঙ্গে পথ চলব কিন্তু সেটা আর হলো না। আমি জানি অনেক কষ্ট পেয়ে আমাদের ছেড়ে চলে গেলি। বাকি যতদিন বেঁচে থাকব ততদিন তুই আমাদের মাঝে বেঁচে থাকবি। যেখানেই থাকিস ভাল থাকিস। আল্লাহ তোকে জান্নাতবাসী করুক।

ঘটনাপ্রবাহ : রিফাতকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×