মাইক্রোবাসের চাকা ঠিক মাথার কাছে এসে থামলো!

  যুগান্তর ডেস্ক    ২৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৯:৫৬ | অনলাইন সংস্করণ

মাইক্রোবাসের চাকা ঠিক মাথার কাছে এসে থামলো!

মাইক্রোবাসের চাকা ঠিক মাথার কাছে এসেই থামলো; যদিও ততক্ষণে হেলমেট ঘেসে গেছে মাইক্রোবাসের বাম্পারে। থর থর করে কাঁপছি আর মনে হচ্ছে ডান পা কেউ টেনে ছিড়ে নেয়ার চেস্টা করছে ঠিক হাটুর থেকে।

আহারে গেলো রে... এই ধর ধর... উঠা জলদি... গেলো গেলো... আর কোথায় লেগেছে ভাই আর কোথায় লেগেছে দেখি পা টা টেনে দাও একটু পানি খান ভাই... এই শব্দগুলোই কানে আসছিল আর ভাবছিলাম বেঁচে নেই। বলছি গতকাল রাত সাড়ে ১১টার সময়ের কথা।

বন্ধুদের ফোন...। সাই সাই করে তিন মটরবাইকে সাব্বির, সুমন, মানিক, চঞ্চল, সুজন, শরিফ, রনি, আবুবকর হাজির। এসেই কে করসে... কেমনে করসে... কেন হয়েছে (ভালোবাসা আবেগ আর জেদ; বন্ধু বলে কথা)। না না রাস্তায় মবিল পরে পিচ্ছিল হয়েছিলো আর আমি ব্রেক ধরতে গিয়ে স্লিপ করেছি। কারও বিশেষ কোন দোষ নেই।

ইসলামি ব্যাংক হসপিটাল থেকে রাত ১২টা বেজে ২০ মিনিট রওনা হয়ে বাসায় ফিরলাম ১টা ২০ মিনিটে। সারা রাত ঘুম নেই; তীব্র ব্যথা হাটুর মাঝা মাঝি। বাটি নড়ে গিয়েছে। আলহামদুলিল্লাহ বেঁচে আছি।

[সাইফ আহমদের ফেসবুক স্ট্যাটাস থেকে]

pran
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
bestelectronics

mans-world

 

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
.