স্ক্রিনশটটি এডিট করা বলে দাবি করলেন সেই আ’লীগ নেতা

  যুগান্তর রিপোর্ট ১০ অক্টোবর ২০১৯, ১৫:৫৯:৪৭ | অনলাইন সংস্করণ

সম্প্রতি বিভিন্ন গণমাধ্যমে একজন আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে দুর্নীতিবিরোধী অভিযানকে কটাক্ষ করার অভিযোগ উঠেছে।

তবে সেই সংবাদ মিথ্যা ও বানোয়াট বলে দাবি করেছেন তিনি।

অভিযুক্ত ওই আওয়ামী লীগ নেতা হচ্ছেন- ঢাকা মহানগর উত্তরের মোহাম্মদপুর থানাধীন ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান ইমন।

সব ধরনের অভিযোগ অস্বীকার করে এক বিজ্ঞপ্তিতে ইমন বলেন, আমার পরিবার স্বাধীনতার সময় থেকেই বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। আমি এবং আমার পরিবারের রাজনৈতিক সফলতায় ইর্ষানিত হয়ে শত্রুপক্ষ ভুয়া স্ক্রিনশটের নাটক সাজিয়েছে। স্ক্রিনশটে যেসব কথাবার্তা উল্লেখ করা হয়েছে, তার সঙ্গে আমি কোনোভাবেই সংশ্লিষ্ট নই। সবই এডিট করে আমার নাম বসানো হয়েছে।

এর আগে গত ৩ অক্টোবর রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (২২৬ নং) করেছেন সাইফুর রহমান ইমন।

ডায়েরিতে ইমন উল্লেখ করেছেন, বেশ কিছু দিন ধরেই আমার আইডি কে বা কারা যেন হ্যাক করতে চেষ্টা করছে। আর ঘটনার সময় আমি আমার পরিবারসহ ভারতে অবস্থান করছিলাম।

তিনি দাবি জানান, আমার কোনো মেয়ে বন্ধু থাকার প্রশ্নই আসে না। কেননা কয়েক বছর প্রেমের সম্পর্কের পর আমি ও আমার স্ত্রী বিবাহবন্ধনে আবদ্ধ হই। সন্তানসহ আমরা বেশ সুখে দিন কাটাচ্ছি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত