হুমায়ূন পুত্রদের নামাজ পড়ার ছবি ফেসবুকে ভাইরাল

  যুগান্তর ডেস্ক ০৭ এপ্রিল ২০২০, ১৩:০৫:২২ | অনলাইন সংস্করণ

নন্দিত কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদ ও অভিনেত্রী মেহের আফরোজ শাওনের দুই শিশুসন্তানের নামাজ পড়ার ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে।

গত রোববার সন্ধ্যায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সন্তানদের নামাজ পড়ার দুটি ছবি পোস্ট করেন শাওন। ছবির ক্যাপশনে তিনিলেখেন– ‘বিরাজ সত্য সুন্দর...’। এর পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

ধানমণ্ডির দখিন হাওয়া ফ্ল্যাটে নিশাত হুমায়ূন ও নিনিত হুমায়ূনের মাঝখানে আরও এক শিশুকে নামাজ পড়তে দেখা গেছে। তার নাম অন্বয় বলে কমেন্ট বক্সে জানিয়েছেন শাওন।

হুমায়ূন আহমেদের শিশুসন্তানদের নামাজ পড়ার দৃশ্য দেখে ফেসবুকে সবাই প্রশংসা করেছেন।

লুৎফর রহমান নামের একজন লিখেছেন, ‘খুব মনোযোগ দিয়ে মহান সৃষ্টিকর্তার নিকট নিজেকে সোপর্দ করেছেন বাপজানরা। এটিই হচ্ছে একজন সফল বাবা-মায়ের শ্রেষ্ঠ প্রাপ্তি। আল্লাহ এই নিষ্পাপ বাচ্চাদের দিকে তাকিয়ে আমাদের ক্ষমা কর।

লিপি খন্দকার লিখেছেন, ‘মাশাআল্লাহ, আপনার সন্তানদের জন্য অনেক দোয়া রইল।’

আবিদ আজম লিখেছেন, ‘আহা, সেরা দৃশ্য।’

ফারহাত নামের একজন লিখেছেন, ‘আপু বাচ্চাগুলোকে রাসুল (সা.) এর আদর্শে আদর্শিত করবেন। এই দোয়া করি।’

প্রসঙ্গত হুমায়ূন-শাওন দম্পতির প্রথম পুত্রসন্তান নিশাত হুমায়ুন জন্মগ্রহণ করে ২০০৭ সালের ৭ ফেব্রুয়ারি। আর ২০১০ সালের ৬ সেপ্টেম্বর নিনিত হুমায়ূন পৃথিবীর আলো দেখে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত