বিয়ের আসরে তরুণীর হাতে পিটুনি খেলেন বর! (ভিডিও)
jugantor
বিয়ের আসরে তরুণীর হাতে পিটুনি খেলেন বর! (ভিডিও)

  অনলাইন ডেস্ক  

১৫ আগস্ট ২০২১, ০৩:০৩:৪১  |  অনলাইন সংস্করণ

সিনেমার রূপালি পর্দায় বিয়ের আসর থেকে কনের পালানো থেকে শুরু করে বরের পিটুনিসহ নানা রকম উদ্ভট ঘটনা দর্শক সাদরেই গ্রহণ করে। কিন্তু বাস্তবে বিয়ের আসরে বরের পিটুনি খাওয়ার নজির খুব বেশি নেই। তবে বিয়ের আসরে এক তরুণীর হাতে পিটুনি খেয়ে সেই অনন্য নজির স্থাপন করলেন এক যুবক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গেছে, বিয়ের আসরে বর কয়েকজন বন্ধুর সাথে দাঁড়িয়ে কনের আসার জন্য অপেক্ষা করছে। এমন সময় কয়েকজন তরুণী বিয়ের মঞ্চে উঠে আসেন। ওই তরুণীদের মধ্যে একজন বরকে মারতে থাকেন। এমনকি বরের গলার মালা ছিঁড়ে, তার মাথার পাগড়িও খুলে ফেলেন ওই তরুণী। বরের পাশে থাকা বন্ধুরা ওই তরুণীকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে একজন বয়স্ক ব্যক্তি মঞ্চে উঠে ওই তরুণীকে থামান।
তবে ওই তরুণী কনের বোন নাকি বরের সাবেক প্রেমিকা তা নিশ্চিত হওয়া যায়নি। জানা যায়নি এরকম পিটুনি দেওয়ার কারণ।

এদিকে, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন তোলে। ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওতে অল্প সময়ের মধ্যেই ৮৮ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছে। অনেকেই কমেন্ট সেকশনে ওই ঘটনার পেছনের কারণ নিয়ে বিভিন্ন তত্ত্ব দাঁড় করিয়েছেন। বর নিশ্চয়ই কোনো গুরতর অপরাধ করেছিলেন, তাই এরকম পিটুনি খেয়েছেন বলে মন্তব্য করেছেন কেউ কেউ।

বিয়ের আসরে তরুণীর হাতে পিটুনি খেলেন বর! (ভিডিও)

 অনলাইন ডেস্ক 
১৫ আগস্ট ২০২১, ০৩:০৩ এএম  |  অনলাইন সংস্করণ

সিনেমার রূপালি পর্দায় বিয়ের আসর থেকে কনের পালানো থেকে শুরু করে বরের পিটুনিসহ নানা রকম উদ্ভট ঘটনা দর্শক সাদরেই গ্রহণ করে। কিন্তু বাস্তবে বিয়ের আসরে বরের পিটুনি খাওয়ার নজির খুব বেশি নেই।  তবে বিয়ের আসরে এক তরুণীর হাতে পিটুনি খেয়ে সেই অনন্য নজির স্থাপন করলেন এক যুবক।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গেছে, বিয়ের আসরে বর কয়েকজন বন্ধুর সাথে দাঁড়িয়ে কনের আসার জন্য অপেক্ষা করছে। এমন সময় কয়েকজন তরুণী বিয়ের মঞ্চে উঠে আসেন। ওই তরুণীদের মধ্যে একজন বরকে মারতে থাকেন। এমনকি বরের গলার মালা ছিঁড়ে, তার মাথার পাগড়িও খুলে ফেলেন ওই তরুণী।  বরের পাশে থাকা বন্ধুরা ওই তরুণীকে থামানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে একজন বয়স্ক ব্যক্তি মঞ্চে উঠে ওই তরুণীকে থামান।
তবে ওই তরুণী কনের বোন নাকি বরের সাবেক প্রেমিকা তা নিশ্চিত হওয়া যায়নি।  জানা যায়নি এরকম পিটুনি দেওয়ার কারণ।

এদিকে, ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন তোলে।  ইনস্টাগ্রামে পোস্ট করা ওই ভিডিওতে অল্প সময়ের মধ্যেই ৮৮ হাজারেরও বেশি মানুষ লাইক দিয়েছে।  অনেকেই কমেন্ট সেকশনে ওই ঘটনার পেছনের কারণ নিয়ে বিভিন্ন তত্ত্ব দাঁড় করিয়েছেন। বর নিশ্চয়ই কোনো গুরতর অপরাধ করেছিলেন, তাই এরকম পিটুনি খেয়েছেন বলে মন্তব্য করেছেন কেউ কেউ।
 

যুগান্তর ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন