ব্রাজিল-আর্জেন্টিনা লড়াই দেখাবে যে চ্যানেল

  স্পোর্টস ডেস্ক ১৬ অক্টোবর ২০১৮, ১৫:৫৫ | অনলাইন সংস্করণ

ব্রাজিল,

অবশেষে কোটি ফুটবল অনুরাগীর অপেক্ষার প্রহর গোনা শেষ হচ্ছে। বহুল প্রত্যাশিত ও কাঙ্ক্ষিত ম্যাচে রাত ১২টায় মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনা। সৌদি আরবের জেদ্দা থেকে ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বেন স্পোর্টস ও বেট ৩৬৫.কম।

ম্যাচটি প্রীতি হলেও তা মানতে নারাজ ব্রাজিল-আর্জেন্টিনার কোচ-খেলোয়াড়, কর্মকর্তা থেকে শুরু করে ভক্ত-সমর্থকরা। ব্রাজিলীয় কোচ তিতে সাফ জানিয়ে দিয়েছেন, এটি কোনোভাবেই ‘প্রীতি’ ম্যাচ হতে পারে না। জয় ভিন্ন কিছু ভাবছেন তারা।

তিতের সুরে সুর মিলিয়েছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দি। তিনি যোগ করেছেন, আর্জেন্টিনা-ব্রাজিলের মধ্যে কখনও ‘প্রীতি’ ম্যাচ হয় না। কোনো পক্ষই যে ছাড় দিতে রাজি নয় তা স্পষ্ট। ফলে মাঠে গড়ানোর আগেই সেই মহারণ ঘিরে চতুর্দিকে উত্তেজনার পারদও ছড়িয়ে পড়েছে।

ব্রাজিল-আর্জেন্টিনা এখন পর্যন্ত ১০৪ বার মুখোমুখি হয়েছে। একসময় দুদলের মুখোমুখি লড়াইয়ের হিসাবে সমতা থাকলেও বর্তমানে এগিয়ে সেলেকাওরা। ৪০টি ম্যাচ জিতেছেন তারা। আর আর্জেন্টিনার জয় ৩৮টি।

দুদল সবশেষ মুখোমুখি হয় গেল বছরের জুনে। তুমুল লড়াইয়ের সেই ম্যাচে ব্রাজিলকে ১-০ গোলে পরাজিত করে আর্জেন্টিনা। অর্থাৎ পরিসংখ্যানে ব্রাজিলিয়ানরা এগিয়ে থাকলেও সবশেষ ‘যুদ্ধে’ জয় পাওয়ায় আত্মবিশ্বাসী থাকবেন আলবিসেলেস্তেরা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter