আর্জেন্টিনাকে ‘হেয়’ ব্রাজিলীয় কোচের

  স্পোর্টস ডেস্ক ১৭ অক্টোবর ২০১৮, ১২:৫৫ | অনলাইন সংস্করণ

ব্রাজিল,

নির্ধারিত সময়ে খেলা গোলশূন্য ড্র ছিল। জয় এসেছে শেষ মুহূর্তের নাটকীয়তায়। একরকম ভাগ্যের জোরে ১-০ গোলের জয় পেয়েছে ব্রাজিল। ইনজুরি টাইমের শেষ মিনিটে নেইমারের কর্নার কিক থেকে জয়সূচক গোলটি করেন মিরান্ডা। আর্জেন্টাইন রক্ষণসেনারা তাকে একটু নজরে রাখলেই তা সম্ভব হতো না।

কষ্টার্জিত জয় সত্ত্বেও আর্জেন্টিনাকে হেয়প্রতিপন্ন করতে ছাড়লেন না ব্রাজিলীয় কোচ তিতে। বললেন- আর্জেন্টিনা ছোট দলগুলোর মতো খেলেছে। আমরা ছিলাম শ্রেয়।

মঙ্গলবার রাতে সৌদি আরবের জেদ্দার কিংস আব্দুল্লাহ স্টেডিয়ামে মুখোমুখি হয় ব্রাজিল ও আর্জেন্টিনা। ম্যাচটি প্রীতি হলেও লড়াইয়ে এর ছিটেফোঁটা ছিল না। হাড্ডাহাড্ডি লড়াইয়ে এগিয়ে চলেছে খেলা। আক্রমণ-পাল্টাআক্রমণের পসরা সাজিয়েছে দুদলই। উভয় দলই গোলের সুযোগ পেয়েছে। কিন্তু শেষ হাসি হেসেছেন সেলেকাওরা। ম্যাচে রেফারির বাঁশি বাজার ১ মিনিট আগে সাফল্য পেয়ে যান তারা।

তিতে বলেন, আর্জেন্টিনা গোল পেতে চেষ্টা করেছে। আক্রমণে উঠেছে, কিন্তু তাদের আক্রমণগুলো ছিল ভঙ্গুর; যেন ছোট দলগুলোর মতো। তাদের চেয়ে আমরা সব দিক থেকে এগিয়ে ছিলাম। ওদের তুলনায় আমরা অনেক ভালো খেলেছি।

তিনি বলেন, ছেলেরা গোছানো খেলা খেলেছে। শেষ মুহূর্তে কর্নার কিক থেকে হেডে গোল এসেছে। এটি আমাদের প্রাপ্য ছিল। গোটা ম্যাচে আমরা আধিপত্য বিস্তার করে খেলেছি। অন্তিমলগ্নে তারই ফল পেয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter