যমুনা ফিউচার পার্কে বিশ্বকাপ ট্রফি

  স্পোর্টস ডেস্ক ১৮ অক্টোবর ২০১৮, ১২:১৫ | অনলাইন সংস্করণ

বিশ্বকাপ,

বিশ্বভ্রমণে বের হওয়া আইসিসি-২০১৯ ওয়ানডে ক্রিকেট বিশ্বকাপ ট্রফি এখন যমুনা ফিউচার পার্কে। এশিয়ার সর্ববৃহৎ ও সর্বাধুনিক শপিংমলের সেন্টার কোর্টে সেটি রাখা হয়েছে। বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে ট্রফিটি।

এর আগে বুধবার সকালে বাংলাদেশে আসে বিশ্বকাপ ট্রফি। প্রথমদিন সেটি রাখা হয় মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি একাডেমির সামনে। দুপুরে সেটির সঙ্গে ছবি তোলেন জাতীয় দলের খেলোয়াড়রা।

বৃহস্পতিবার যমুনা ফিউচার পার্কে প্রদর্শনী শেষে বিশ্বকাপ ট্রফি চলে যাবে সিলেটে। শুক্রবার দিনভর সেখানেও সর্বসাধারণের জন্য এটি উন্মুক্ত থাকবে। পরদিন (শনিবার) ট্রফির গন্তব্য চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

সব মিলিয়ে ৪ দিনের বাংলাদেশ সফর শেষে বিশ্বকাপ ট্রফি যাবে নেপালে। গেল ২৭ আগস্ট দুবাইয়ে আইসিসির সদর দফতর থেকে বিশ্ব পরিভ্রমণে বের হয় ট্রফিটি। নয় মাসে পাঁচ মহাদেশ, ২১ দেশ ও ৬০টির বেশি শহরে ঘুরে বেড়াবে সেটি।

আগামী বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে পর্দা উঠবে ক্রিকেটের সর্বোচ্চ আসরের। বিশ্বকাপ শুরু হওয়ার আগেই সেখানে পৌঁছে যাবে ট্রফিটি। ১৪ জুলাই ফাইনালি লড়াইয়ে জয়ী দলের হাতে উঠবে সেটি।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×