সঙ্গিনীদের সঙ্গে রাখার অনুমতি পাচ্ছেন কোহলিরা

  স্পোর্টস ডেস্ক ১৯ অক্টোবর ২০১৮, ১৪:১৬ | অনলাইন সংস্করণ

কোহলি,

বিদেশ সফরের পুরোটা সময় নিজেদের প্রিয়জনকে পাশে চেয়ে অনুমতি চেয়েছিলেন বিরাট কোহলিরা। প্রাথমিকভাবে সাড়া না দিলেও অবশেষে অনুমতি দিতে যাচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এখন থেকে বিদেশ সফরে স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখতে পারবেন তারা।

এ ব্যাপারে বোর্ডের পক্ষ থেকে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে হুট করে তা জানিয়ে কোহলিদের সারপ্রাইজ দিতে চাচ্ছেন কর্মকর্তারা।

বিসিসিআইয়ের বর্তমান নিয়মানুযায়ী, ৪৫ দিনের কোনো সফরে গেলে, সেই সফরের দুই সপ্তাহ পর ক্রিকেটারদের সঙ্গে থাকতে পারবেন স্ত্রী-বান্ধবীরা।

এবার এ নিয়মের ব্যত্যয় ঘটতে যাচ্ছে। পরবর্তী সিরিজ থেকেই বিদেশ সফরে পুরোটা সময় স্ত্রী-বান্ধবীদের সঙ্গে রাখতে পারবেন ভারতীয় ক্রিকেটাররা। সার্বিক পরিস্থিতি বিবেচনা করে এ সিদ্ধান্তে উপনীত হয়েছে বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর বোর্ড।

শুধু ক্রিকেটার নন, দলের কোচ ও সাপোর্ট স্টাফদের ব্যাপারেও এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। তারাও বিদেশ ট্যুরে পুরোটা সময় প্রিয়তমাদের সঙ্গে রাখতে পারবেন। বর্তমান অধিনায়ক কোহলি, কোচ রবি শাস্ত্রী ও স্টাফদের সঙ্গে কথা বলেই এমন সিদ্ধান্ত গ্রহণ করেছে বিসিসিআই।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter