‘দরকার হলে সৌম্যকে নেয়া হবে’

  স্পোর্টস রিপোর্টার ২০ অক্টোবর ২০১৮, ১০:৪১ | অনলাইন সংস্করণ

সৌম্য,

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজে দলে রাখা হয়নি। তবে রোডেশিয়ানদের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে দেয়া হয়েছিল নেতৃত্বের ভার। তাতেই বাজিমাত সৌম্য সরকারের। ব্যাট হাতে খেলেছেন ১১৪ বলে হার না মানা ১০২ রানের ইনিংস। তার দুর্দান্ত ব্যাটিং ও নেতৃত্বে জিম্বাবুয়েকে উড়িয়ে দিয়েছে বিসিবি একাদশ। জয় তুলে নিয়েছে ৮ উইকেটের।

শুক্রবার সৌম্যর পারফরম্যান্স স্বচক্ষে অবলোকন করেছেন বাংলাদেশ কোচ স্টিভ রোডস ও প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। স্বাভাবিকভাবেই প্রশ্ন ছুড়ে দেয়া হয়, অনবদ্য সেঞ্চুরির পর বাঁহাতি ব্যাটারকে নিয়ে তাদের ভাবনা কী?

জবাবটা দেন মিনহাজুল আবেদিন, সৌম্য আমাদের চোখের আড়াল হয়নি। মনিটরিংয়ে রাখা ৩০ জনের পুলে আছে সে। আমরা একটা প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছি। জিম্বাবুয়ে সিরিজে কয়েকজন খেলোয়াড়কে বাজিয়ে দেখব। দরকার হলে সৌম্যকে নেয়া হবে। দেশের জন্য কাউকে দরকার হলে তাকে নেয়া হবে। যাকে যখন দরকার হবে, তখন তাকেই সুযোগ দেব।

রোববার মিরপুরে গড়াচ্ছে বাংলাদেশ-জিম্বাবুয়ে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়। তার আগে প্রস্তুতিটা ভালো সেরেছে টাইগাররা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×