মেসির ইনজুরি বার্সার জন্য সুখবর

  স্পোর্টস ডেস্ক ২৩ অক্টোবর ২০১৮, ১৫:৫৩ | অনলাইন সংস্করণ

ভালো,

ইনজুরির কারণে তিন সপ্তাহ ছিটকে গেছেন লিওনেল মেসি। তাকে ছাড়াই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে রোববার এল ক্লাসিকো খেলতে হবে বার্সেলোনাকে। চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের বিপক্ষেও ছোট ম্যাজিসিয়ানকে ছাড়া নামতে হবে কাতালানদের। স্বভাবতই দুঃশ্চিন্তা গ্রাস করার কথা তাদের।

তবে পরিসংখ্যান বলছে ভিন্ন কথা। রেকর্ড-পরিসংখ্যান আমলে নিলে মেসির ইনজুরি বার্সার জন্যই সুখবর। তাকে না পাওয়া নিয়ে ভাবার কোনো কারণ নেই। আর্জেন্টাইন সুপারস্টারকে ছাড়াই দলটির জয়ের হার ঈর্ষণীয়। তিনি থাকলেও যতটা নয়।

২০১০-১১ মৌসুমের পর মেসিকে ছাড়া ৬১টি ম্যাচ খেলতে হয়েছে বার্সাকে। এসময়ে কখনো ইনজুরি, কখনো বিশ্রাম, কখনো বরখাস্তের কারণে খেলতে পারেননি ফুটবলের বরপুত্র। তবে জয় তুলে নিতে সমস্যা হয়নি ব্লাউগ্রানাদের। বরং এসময়ে তাদের জয়ের হার দুর্দান্ত। ৬১ ম্যাচের ৪৯টিতেই জিতেছে তারা, ড্র ছয়টিতে, বাকি ছয়টিতে হার। লা লিগা, চ্যাম্পিয়নস লিগেও জিততে সমস্যা হয়নি।

ফলে আশায় বুক বাঁধতে পারেন বার্সা সমর্থকরা। আসছে দুই মহারণে মেসিকে ছাড়াই জয় পেতে পারেন আর্নেস্টো ভালভার্দের শিষ্যরা।

গেল শনিবার লা লিগার ম্যাচে সেভিয়ার বিপক্ষে ৪-২ গোলের বড় জয়ের ম্যাচে ইনজুরিতে পড়েন মেসি। পরে স্ক্যান করে দেখা যায়, তার ডানহাতের রেডিয়াল হাড়ে চিড় ধরা পড়েছে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter