ব্যাট না করেই ১০ রান পেল ভারত

  স্পোর্টস ডেস্ক ১৩ নভেম্বর ২০১৮, ২৩:২৩ | অনলাইন সংস্করণ

পাকিস্তান
পাকিস্তান

খেলা তখনও শুরু হয়নি। তার আগেই ১০ রান পেল ভারতীয় নারী ক্রিকেট দল। স্কোর বোর্ডে এই রান সংগ্রহে ভারতকে সহযোগিতা করেছে পাকিস্তান।

আইসিসির নিয়ম ভেঙে বারবার উইকেটের মাঝখান দিয়ে হাঁটাহাঁটি করছিলেন পাকিস্তানের নারী ক্রিকেটাররা। ফিল্ড আম্পায়ররা একাধিকবার সতর্ক করা সত্ত্বেও পাকিস্তানের ক্রিকেটাররা কথা শোনেনি। যে কারণে পাকিস্তান দলকে শাস্তি হিসেবে তাদের ২ রান কেটে নেন ম্যাচ রেফারি। একই সঙ্গে আইসিসির নিয়ম অনুযায়ী অতিরিক্ত ১০ রান দেওয়া হয় ভারতকে।

রোববার মার্কিন যুক্তরাষ্ট্রের অঙ্গরাজ্য রোড আইল্যান্ডের প্রভিন্সে ওমেন্স টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে প্রথমে ব্যাট করে পাকিস্তান। এদিন ৭ উইকেটে ১৩৩ রান করে তারা। পাকিস্তানের দুই রান কেটে নেয়ায় ভারতের জয়ের জন্য টার্গেট দাঁড়ায় ১৩৪ রান ।

খেলা শুরুর আগেই পাকিস্তানের ভুলে ১০ রান পায় ভারত। তারা শেষ পর্যন্ত ১২৪ রানের লক্ষ্য তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ বল আগে ৭ উইকেটের জয় নিশ্চিত করে।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×