৭ বছর পর চট্টগ্রামে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল

  চট্টগ্রাম ব্যুরো ১৪ নভেম্বর ২০১৮, ২৩:০৪ | অনলাইন সংস্করণ

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল
বাংলাদেশ সফরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল

দীর্ঘ ৭ বছর পর চট্টগ্রামে পা রাখল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটযোগে বুধবার রাত সাড়ে ৮টার দিকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান ক্যারিবিয়ান ক্রিকেটাররা।

বিমানবন্দর থেকে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয় নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন ‘রেডিসন ব্ল–’ হোটেলে। এখানেই তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। বুধবার ওয়েস্ট ইন্ডিজের ১০জন ক্রিকেটার বাংলাদেশে এসেছেন। বাকিদের বৃহস্পতিবার ঢাকায় আসার কথা রয়েছে।

বাংলাদেশ সফরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে উইন্ডিজ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২২ নভেম্বর প্রথম টেস্ট শুরু হবে। এর আগে বিসিবি একাদশের বিপক্ষে ১৮ নভেম্বর থেকে দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। চট্টগ্রাম এমএ আজিজ স্টেডিয়ামে হবে এ ম্যাচ। ৩০ নভেম্বর থেকে দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

টেস্ট সিরিজ শেষে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ৯ ও ১১ ডিসেম্বর ঢাকায় দুটি এবং ১৪ ডিসেম্বর সিলেটে তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দুইদল। ১৭ ডিসেম্বর সিলেটে হবে প্রথম টি-টোয়েন্টি। পরের দুটি টি-টোয়েন্টি ২০ ও ২২ ডিসেম্বর মিরপুরে অনুষ্ঠিত হবে।

ওয়েস্ট ইন্ডিজ দল সর্বশেষ ২০১১ সালে চট্টগ্রামে একটি ওয়ানডে ও একটি টেস্ট ম্যাচে অংশ নেয় বাংলাদেশের বিপক্ষে। ওই বছরের ১৮ অক্টোবর জহুর আহমদ চৌধুরী স্টেডিয়ামে ওয়ানডেতে বাংলাদেশের কাছে আট উইকেটে হেরেছিল তারা।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×