জয়টা খুবই দরকার ছিল: মুশফিক

  স্পোর্টস ডেস্ক ১৫ নভেম্বর ২০১৮, ১৪:৩৯ | অনলাইন সংস্করণ

মুশফিক,

টেস্টে বাজে সময় কাটছিল বাংলাদেশের। ঘরে কিংবা বাইরে কোথাও সুবিধা করে উঠতে পারছিল না টাইগাররা। টানা ৪ ম্যাচে লজ্জার হার বরণ করতে হয়েছে। মুশফিকুর রহিম বললেন, এ অবস্থায় একটা জয় খুবই দরকার ছিল।

মিরপুর টেস্টে জিম্বাবুয়েকে ২১৮ রানে হারিয়েছে বাংলাদেশ। এ জয়ে ১-১ সমতায় সিরিজ শেষ করেছে মাহমুদউল্লাহ বাহিনী। এর নেপথ্য নায়ক মুশফিক। ম্যাচসেরার পুরস্কারও উঠেছে তার হাতে।

পুরস্কার বিতরণী মঞ্চে তিনি বলেন, জয়টা অপরিহার্য ছিল। প্রথম (সিলেট) টেস্টে আমরা ভালো করতে পারিনি। আমি মনে করি, এ টেস্টে ছেলেরা দারুণ পারফর্ম করেছে। অনন্য ইনিংস খেলেছে মুমিনুল হক। গোটা সিরিজে দারুণ বোলিং করেছে বোলাররা। বিশেষ করে তাইজুল ও মিরাজ। সবাইকে ধন্যবাদ।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ শেষ হওয়ার আগেই বাংলাদেশ সফরে এসেছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানদের বিপক্ষে ২টি টেস্ট এবং ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে স্বাগতিকরা। তাদের সঙ্গেও দুর্দান্ত কিছু করার প্রত্যয় মুশফিকের কণ্ঠে।

মিস্টার ডিপেন্ডেবল বলেন, গেল ৩ বছর ধরে হোমগ্রাউন্ডে টেস্টেও ভালো করছি আমরা। প্রতিপক্ষের ওপর আধিপত্য বিস্তার করে খেলছি। সামনে উইন্ডিজের বিপক্ষে খেলব। আশা করি, তাদের বিপক্ষে আমাদের পারফরম্যান্সের উন্নতির গ্রাফটা আরো ঊর্ধ্বমুখী হবে।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ, ঢাকা-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×