মাশরাফির মতো অধিনায়ক খুঁজে পাব বলে মনে হয় না: পাপন

  স্পোর্টস ডেস্ক ১৫ নভেম্বর ২০১৮, ১৫:৫৭ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন-মাশরাফি বিন মুর্তজা
নাজমুল হাসান পাপন-মাশরাফি বিন মুর্তজা

ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে আসছেন দেশের তারকা ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন মাশরাফি। নির্বাচনী কাজে ব্যস্ত থাকায় আগামী বৃহস্পতিবার থেকে শুরু হতে যাওয়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজে তার খেলা নিয়ে সংশয় দেখা দিয়েছে।

বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি যদি ক্যারিবীয়দের বিপক্ষে না খেলেন তাহলে তার পরিবর্তে কে দলকে নেতৃত্ব দেবেন। অথবা রাজনীতির কারণে মাশরাফি যদি ক্রিকেট থেকে হঠাৎ করেই অবসরে যান তাহলে সীমিত ওভারের জন্য কাকে নেতৃত্ব দেয়া হবে।এটা নিয়ে ইতিমধ্যেই গুঞ্জন শুরু হয়েছে।

তবে এমন এক প্রশ্নের জবাবে বৃহস্পতিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে ২১৮ রানে টেস্ট জয়ের পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, মাশরাফির ব্যাপারটা ভিন্ন। ও কত দিন খেলবে ঠিক নিশ্চিত না। ওর যে শারীরিক অবস্থা, এখনো যে খেলছে এটাই তো অনেক। সে খেলোয়াড় হিসেবে খেলে না, আমাদের দলে অধিনায়ক হিসেবে খেলে।ওর অধিনায়কত্ব আমাদের কাছে গুরুত্বপূর্ণ। ওর মতো অধিনায়ক খুঁজে পাচ্ছি না, পাব বলেও মনে হয় না।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এই সভাপতি আরও বলেন, মাশরাফি হয়তো বিশ্বকাপের পর অবসরে যাবে। সেটি যদি হয় মাত্র কয়েক মাসের ব্যাপার। এটা হলে এর চেয়ে ভালো প্রস্থান আর কিছু হতে পারে না। তবে সে ক্রিকেট ছেড়ে রাজনীতিতে গেলেও ক্রীড়াক্ষেত্রে জোরালো অবস্থান রাখতে পারবে বলেই আমার বিশ্বাস।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×