টেইলরের রেকর্ড

  স্পোর্টস ডেস্ক ১৫ নভেম্বর ২০১৮, ১৬:১২ | অনলাইন সংস্করণ

টেইলর,

মিরপুর টেস্টে ব্যাক টু ব্যাক সেঞ্চুরি করেছেন ব্রেন্ডন টেইলর। প্রথম ইনিংসে ১১০ রানের পর দ্বিতীয় ইনিংসে ১০৬ রান করেছেন তিনি। জোড়া সেঞ্চুরি করে দলকে জেতাতে না পারলেও অনন্য রেকর্ড গড়েছেন অভিজ্ঞ এ ব্যাটার।

এর আগে বাংলাদেশের বিপক্ষে এক টেস্টের দুই ইনিংসে সেঞ্চুরি করার কৃতিত্ব দু’বার আছে কুমার সাঙ্গাকারার। ২০১৩ সালে গলে টাইগারদের বিপক্ষে প্রথম ইনিংসে ১৪২ এবং দ্বিতীয় ইনিংসে ১০৫ রান করেন তিনি। পরের বছর চট্টগ্রামে ৩১৯ ও ১০৫ রান করেন লংকান এ কিংবদন্তি।

সেই একই কীর্তি গড়লেন টেইলর। শেরেবাংলার আগে বাংলাদেশের বিপক্ষে আরেকবার জোড়া সেঞ্চুরি করেন তিনিও। ২০১৩ সালে হারারেতে প্রথম ইনিংসে ১৭১ এবং দ্বিতীয় ইনিংসে ১০২ রান করেন উইকেটরক্ষক-ব্যাটসম্যান।

তবে জিম্বাবুয়ের হয়ে এ কীর্তি শুধুই টেইলরের। দলটির হয়ে একের অধিক জোড়া সেঞ্চুরি করা প্রথম ক্রিকেটার তিনি। সব মিলিয়ে ১৪তম।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজ, ঢাকা-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×