নতুন প্রেমে নেইমার, প্রেয়সী সুন্দরী মডেল

  যুগান্তর ডেস্ক ১৯ নভেম্বর ২০১৮, ০৯:৫৯ | অনলাইন সংস্করণ

নতুন প্রেমে নেইমার, প্রেয়সী সুন্দরী মডেল
নেইমার ও তাঁর প্রেয়সী সুন্দরী মডেল

প্রেম-বিচ্ছেদ এসব নিত্যসঙ্গী ব্রাজিলের সুপারস্টার নেইমারের। এ পর্যন্ত একাধিক তরুণীর প্রেমে পড়েছেন। কিছু দিন পর আবার সেটি ভেঙেও গেছে।

বান্ধবী ব্রুনার সঙ্গে নেইমারের প্রেম অনেক দিন টিকে ছিল। নেইমারের শুভাকাঙ্ক্ষীদের বিশ্বাস ছিল এই প্রেম হয়তো আর ভাঙবে না।

কিন্তু সবাইকে হতাশ করে কিছু দিন আগে ব্রুনার সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে নেইমারের। তবে নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে সময় নিলেন না এই প্লেবয়।

ব্রাজিলের অভিনেত্রী জিওভান্না লান্সেলোত্তির সঙ্গে এবার নেইমারের প্রেমের জল্পনা শুরু হয়ে গেছে। এই জিওভান্নাই নাকি ব্রুনার সঙ্গে নেইমারের বিচ্ছেদের নেপথ্যে।

অথচ নেইমার যখন ইনজুরিতে ছিলেন তখন এই ব্রুনাই তার ছায়াসঙ্গী ছিলেন। সেবা সুশ্রুষা করেছেন।

সম্প্রতি জাতীয় দলের জার্সিতে উরুগুয়ের বিরুদ্ধে ম্যাচ খেলতে নেইমার ছিলেন লন্ডনে। সেখানেই তাদের নিবিড় যোগাযোগ হয়। দুজন একই শহরে বাস করছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে জিওভান্নার একটি ছবিতে কমেন্টও করেছেন নেইমার। এর পর থেকেই তাদের সম্পর্ক নিয়ে জল্পনার ঝড় শুরু হয়েছে।

কে এই জিওভান্না?

ব্রাজিলিয়ান এ মডেল আসলে অপেরায় অভিনয় করেন। তিনি এখন পরিবারের সঙ্গে লন্ডনে ছুটি কাটাচ্ছেন। সেখানেই তার সঙ্গে সদ্য বিচ্ছেদ হওয়া নেইমারের সাক্ষাৎ।

নেইমার জিওভান্নার ছবির নিচে কমেন্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন- 'তুমি লন্ডনে, আমিও। এবার আবার নতুন রূপকথা চালু হবে। গল্প লিখিয়ে ও গুজব আবিষ্কারকরা আসবে। তাদের নিয়ে যে ইতিমধ্যে জল্পনা শুরু হয়েছে, সেদিকেই ইঙ্গিত করেছেন নেইমার।

পাল্টা জিওভান্না জানান, তুমি যে এখন ইউরোপে রয়েছ, আমাকে জানাওনি তো!

তবে দুজনের সোশ্যাল মিডিয়ায় কথোপকথন নিয়ে নয়, সম্পর্কের বিষয়ে জল্পনা শুরু হয় যখন এক সমর্থকের কমেন্টের নিচে লাইক করেন জিওভান্নার বোন গ্যাব্রিয়েলা। সেই কমেন্টে লেখা ছিল- নেইমার সবসময়েই জিওভান্নাকে চাইত।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×