স্মিথ-ওয়ার্নারও চান না শাস্তি কমানো: জনসন

  স্পোর্টস ডেস্ক ২০ নভেম্বর ২০১৮, ১৮:৪৬ | অনলাইন সংস্করণ

ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথ-ব্যনক্রফট
ডেভিড ওয়ার্নার-স্টিভ স্মিথ-ব্যনক্রফট-ছবি সংগৃহীত

বল টেম্পারিংয়ের কারণে সব ধরণের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হন স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার। শাস্তি কমানোর জন্য আবেদনের সুযোগ থাকা সত্ত্বেও স্মিথ এবং ওয়ার্নার আবেদন করেননি। যে কারণে তাদের শাস্তি কমানো ঠিক হবে না বলছেন অস্ট্রেলিয়ার তারকা পেস বোলার মিসেল জনসন।

২০০৯ ও ২০১৪ সালে আইসিসির বর্ষসেরা ক্রিকেটারের খেতাব প্রাপ্ত জনসন সম্প্রতি এক টুইট করেন। সেখানে তিনি লেখেন, ‘স্মিথ এবং ওয়ার্নারদের ওপর থেকে শাস্তি তুলে নেওয়া ঠিক হবে না। তার কারণ স্মিথ আর ওয়ার্নারের শাস্তি কমানো হলে, ব্যানক্রফটের শাস্তিও কমাতে হবে। তাছাড়া ওরা তিনজনই শাস্তি মেনে নিয়েছে। তারা কিন্তু শাস্তি কমানোর জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) কাছে আবেদন করেনি। তাই ওদের নির্বাসিতই থাকা উচিত।’

উল্লেখ্য, চলতি বছরের মার্চে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে সিরিশ কাগজ দিয়ে বল ঘষে বিকৃতি করেছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ব্যানক্রফট। আর এই পরিকল্পনায় ছিলেন দলের অধিনায়ক ও সহঅধিনায়ক স্টিভ স্মিথ ও ডেভিড ওয়ার্নার।

এই অপরাধের কারণে স্মিথ এবং ওয়ার্নারকে ১ বছর এবং ব্যানক্রফটকে নয় মাসের জন্য সব ধরণের ক্রিকেট থেকে নিষিদ্ধ করে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×