সাব্বির হতে গিয়ে জেলে যেতে হল…

  স্পোর্টস ডেস্ক ২১ নভেম্বর ২০১৮, ১৩:৫৪:২৮ | অনলাইন সংস্করণ

সাব্বির রহমান রুম্মন-ছবি সংগৃহীত

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জাতীয় দল থেকে বাদ পড়ে শান্তিতে নেই সাব্বির রহমান রুম্মন। দলে ফেরার জন্য মাঠের লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। ঘুচাতে চাচ্ছেন শৃঙ্খলা ভঙের কলঙ্ক। সাব্বিরের সেই যাত্রায় বাঁধা হয়ে দাঁড়িয়ে ছিলেন মামুনুর রশিদ নামে এক যুবক।

সেই যুবক সাব্বিরের নামে ফেসবুক আইডি খুলে এক তরুণীর সঙ্গে প্রতারণা করছেন। ওই তরুণী সাব্বিরের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি তাকে জানান। পরে সাব্বির নিশ্চিত হন এ ধরনের প্রতারণা মামুনুর রশিদ করছেন। তাই তাকে ধরে মঙ্গলবার রাতে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় নিয়ে যান। এ ঘটনায় লিখিত অভিযোগও দেন সাব্বির।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে সাব্বির ওই তরুণকে ধরে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানায় নিয়ে যান। এরপর অভিযুক্তের পরিবার থানায় এসে ক্ষমা চাইলে সাব্বির তার অভিযোগ তুলে নেন। মুচলেকা দেয়ায় থানা থেকে ছেড়ে দেয়া হয় সেই যুবককে।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত