উইলিয়ামসনের সেঞ্চুরি, অপেক্ষায় নিকোলস

  স্পোর্টস ডেস্ক ০৬ ডিসেম্বর ২০১৮, ২০:০৭ | অনলাইন সংস্করণ

হেনরি নিকোলস-কেন উইলিয়াসমন
সেঞ্চুরির অপেক্ষমাণ হেনরি নিকোলসকে অভিনন্দন জানাচ্ছেন কেন উইলিয়ামসন-ছবি এএফপি

আবুধাবিতে ক্যারিয়ারের ৩৩তম টেস্ট ম্যাচে দ্রুততম ২০০ উইকেট শিকার করে বিশ্বরেকর্ড গড়েছেন ইয়াসির শাহ। পাকিস্তানের এই লেগ স্পিনারের মাইলফলক এবং মোহাম্মদ হাফিজের বিদায়ী টেস্টে বৃহস্পতিবার সেঞ্চুরি করেছেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। তার সেঞ্চুরির ম্যাচে ক্যারিয়ারের তৃতীয় শতরানের অপেক্ষায় হেনরি নিকোলস।

আবুধাবি টেস্টের চতুর্থ দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ২৭২ রান। ১৩৯ ও ৯০ রানে অপরাজিত আছেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও নিকোলস। প্রথম ইনিংসে ৮৯ রান করা উইলিয়ামসন বৃহস্পতিবার ক্যারিয়ারের ১৯তম টেস্ট সেঞ্চুরি করেন।

এর আগে প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের করা ২৭৪ রানের জবাবে জোড়া সেঞ্চুরি করেন আজহার আলী ও আসাদ শফিক। তাদের জোড়া সেঞ্চুরিতে প্রথম ইনিংসে ৩৪৮ রান সংগ্রহ করে পাকিস্তান।

৭৪ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বুধবার তৃতীয় দিনে ২ উইকেটে ২৬ রান করে নিউজিল্যান্ড। বৃহস্পতিবার তৃতীয় দিনে আরও ২৪৬ রান যোগ করেন উইলিয়ামসনরা। চতুর্থ দিনের খেলা শেষে নিউজিল্যান্ডের লিড ১৯৮ রান।

নিউজিল্যান্ড ১ম ইনিংস: ২৭৪/১০ (রাভাল ৪৫, কেন উইলিয়ামসন ৮৯, ওয়াটলিং ৭৭*। ইয়াসির শাহ ৩/৭৫, বিলাল আসিফ ৫/৬৫)। এবং ২য় ইনিংস: ২৭২/৪ (উইলিয়ামসন ১৩৯*, নিকোলস ৯০*)।

পাকিস্তান ১ম ইনিংস: ৩৪৮/১০ (আজহার আলী ১৩৪, আসাদ শফিক ১০৪, হারিস সোহেল ৩৪; সোমারভিলি ৪/৭৫, বোল্ট ২/৬৬)।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×