দুর্বল আমিরাতের কাছে হেরে গেল বাংলাদেশ

  স্পোর্টস ডেস্ক ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:০১ | অনলাইন সংস্করণ

মোসাদ্দেক হোসেন-নুরুল হাসান সোহান
মোসাদ্দেক হোসেন সৈকত-নুরুল হাসান সোহান-ছবি সংগৃহীত

ইমার্জিং এশিয়া কাপের উদ্বোধনী দিনের খেলায় হোচট খেল বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ক্রিকেট দল। সংযুক্ত আরব আমিরাতের মতো দুর্বল দলের বিপক্ষেই ৯৭ রানে হেরে গেল নুরুল হাসান সোহানের নেতৃত্বাধীন যুব দল।

২০০০ সাল থেকে টেস্ট খেলে যাওয়া বাংলাদেশ দল হেরে গেল আইসিসির একটি সহযোগী সদস্য দলের বিপক্ষে। বৃহস্পতিবার পাকিস্তানের করাচির সাউথ অ্যান্ড ক্লাব ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাট করে আমিরাত।

উদ্বোধনীতে ১০২ রান করা দলটি শেষ পর্যন্ত ৪৯.৪ ওভারে ২৬৭ রান সংগ্রহ করে। দলের হয়ে সর্বোচ্চ ৯৮ রান করেন ওপেনার আশফাক আহমেদ। তার ইনিংসটি ৯৩ বলে ১৬টি চার ও তিনটি ছক্কায় সাজানো।

এছাড়া ৫২ রান করেন গোলাম সাব্বির। ৪০ রান করেন অধিনায়ক রোহান মোস্তফা। বাংলাদেশের হয়ে ১০ ওভারে ৫৫ রানে ৪ উইকেট নেন শরিফুল ইসলাম। ৬৫ রানে ৩ উইকেট নেন খালিদ আহমেদ।

টার্গেট তাড়া করতে নেমে আহমেদ রেজা ও ইমরান হায়দারের গুগলিতে বিভ্রান্ত হয়ে ১৭০ রানে অলআউট বাংলাদেশ ইমার্জিং দল। ওপেনার মিজানুর রহমান করেন সর্বোচ্চ ৪৩ রান। ৩২ রান করেন শফিউল ইসলাম। ৩১ রানে অপরাজিত শরিফুল। দলের অধিনায়ক ও সহঅধিনায়ক নুরুল হাসান ও মোসাদ্দেক ফেরেন শূন্য রানে। আমিরাতের হয়ে ৪টি করে উইকেট নেন রেজা ও ইমরান।

‘বি’ গ্রুপে দিনের অপর ম্যাচে শাহেবজাদা ফারহান (১৩০) ও আলী ইমরানের (১০৭) জোড়া সেঞ্চুরিতে ৩ উইকেটে ৩৬৬ রানের পাহাড় গড়ে স্বাগতিক পাকিস্তান। টার্গেট তাড়া করতে নেমে মোহাম্মদ ইলিয়াসের গতিতে বিধ্বস্ত হয়ে ১৪১ রানে অলআউট হংকং। ২২৫ রানের বড় ব্যবধানে জয় পায় পাকিস্তান।

আগামী রোববার নিজেদের দ্বিতীয় ম্যাচে এই পাকিস্তানকেই মোকাবেলা করতে হবে নুরুল হাসান সোহানদের।

ঘটনাপ্রবাহ : ইমার্জিং কাপ-২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×