আশরাফুলে হতাশ টিম ম্যানেজমেন্ট

  স্পোর্টস ডেস্ক ০৬ ডিসেম্বর ২০১৮, ২১:৪৭:২৮ | অনলাইন সংস্করণ

মোহাম্মদ আশরাফুল-ছবি সংগৃহীত

ম্যাচ ফিক্সিংয়ের নিষেধাজ্ঞা কাটিয়ে প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরে শেষ দুই মৌসুমে প্রিমিয়ার লিগে দুর্দান্ত খেলেন মোহাম্মদ আশরাফুল। সবশেষ প্রিমিয়ারে পাঁচটি সেঞ্চুরি করে হইচই ফেলে দেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

সীমিত ওভারের ক্রিকেটে অসাধারণ খেললেও প্রথম শ্রেণির ক্রিকেটে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি আশরাফুল। যে কারণে চলমান বিসিএলে তাকে নেয়নি কোন দল। বিসিএলে দল না পেয়ে হতাশাই প্রকাশ করেছেন সর্বকনিষ্ঠ এই টেস্ট সেঞ্চুরিয়ান।

বিসিএলের দুই রাউন্ড শেষ হওয়ার পর চলতি রাউন্ডে আশরাফুলকে খেলার সুযোগ করে দেয় পূর্বাঞ্চল। সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি এই অলরাউন্ডার। বৃহস্পতিবার খেলতে নেমে ৬ বলে শূন্য রানে ফেরেন জাতীয় দলের ‘সাবেক’ এই তারকা ক্রিকেটার।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে প্রথম ইনিংসে ফরহাদ রেজার গতির মুখে পড়ে ১১৮ রানে অলআউট মধ্যাঞ্চল। পূর্বাঞ্চলের অধিনায়ক ফরহাদ রেজা ৩২ রানের ৭ উইকেট নেন।

জবাবে ব্যাটিংয়ে নেমে শহিদুল ইসলামের গতিতে বিধ্বস্ত হয়ে ১৮৬ রানে অলআউট পূর্বাঞ্চল। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন মাহমুদুল হাসান। ৬২ রানে ৫ উইকেট নেন শহিদুল।

৬৮ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে বৃহস্পতিবার দ্বিতীয় দিনে ২ উইকেটে ১৩৯ রান সংগ্রহ করেছে মধ্যাঞ্চল। ৬৭ ও ১৭ রান করে ফেরেন আব্দুল মজিদ ও রাকিন আহমেদ। ৫২ রানে অপরাজিত পিনাক ঘোষ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত