পুরনো বিমান কিনলেন মেসি

  স্পোর্টস ডেস্ক ১০ ডিসেম্বর ২০১৮, ১০:৪৯ | অনলাইন সংস্করণ

পুরনো বিমান কিনলেন মেসি
মেসির নতুন বিমান। ছবি: ওয়েবসাইট

বলকে খেলতে গোল বিশ্বে ঘুরতে হয় আর্জেন্টাইন তারকা লিওনেল মেসির।

বিশেষ করে বার্সেলোনা-আর্জেন্টিনা যাতায়াত তো তার নিয়মিতই।

নিজের ব্যক্তিগত বিমানে করে স্ত্রী-সন্তানদের নিয়ে ইউরোপে উড়ে যান মেসি।

তবে পুরনো বিমানে আর কত! নতুন গা ঝকঝকে বিলাসবহুল একটি জেট বিমান কিনে ফিললেন মেসি।

মেসির সেই নতুন বিমানের ছবি ছাপিয়ে আর্জেন্টিনার ওয়েবসাইট ‘ডাবল আমারিল্লা’ জানিয়েছে, এলভি-আইআরও গলফস্ট্রিম ভি ব্র্যান্ডের বিমান কিনেছেন প্লেমেকার মেসি।

গত শুক্রবার যুক্তরাষ্ট্র থেকে বিমানটি আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আয়ার্সের বিমানবন্দরে আনা হয়েছে।

তবে বিমানটি নতুন কোনো বিমান নয়, ২০০৪ সালের তৈরি। বিমানে কেমন সুযোগ-সুবিধা রয়েছে ভক্তদের তা আগভাগেই জানিয়ে দিয়েছে সংবাদমাধ্যমটি। মেসির কেনা এই পুরনো বিমানে ১৬টি বিলাবহুল আসন রয়েছে। আছে দুটি বাথরুম, যার একটিতে শাওয়ারও আছে। নিজে রান্না করে খাবার জন্য দুটি রান্নাঘরও রয়েছে।

কেনার পরই বিমানটিতে পরিবর্তন এনেছেন মেসি। বিমানটির লেজে নিজের জার্সি নম্বর ‘১০’ লিখেছেন। যেন একনজরেই মানুষ জেনে যায় যে, এটি মেসির উড়াল।

এর সিঁড়ির প্রতিটি ধাপে মেসি পরিচয় করিয়ে দিচ্ছেন তার পরিবারের নাম-‘লিও, আন্তোনেল্লা, থিয়াগো, সিরো ও মাতেও লিখেছেন বিমানের সিঁড়িতে।

পুরনো এ বিমানটির দাম জানতে অবশ্যই মুখিয়ে আছেন মেসিভক্তরা।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, পুরনো এ লাক্সারি উড়াল কিনতে মেসিকে গুনতে হয়েছে ১৫ মিলিয়ন ইউরো। বাংলাদেশি মুদ্রায় ১৪২ কোটি ৯৬ লাখ ৪৮ হাজার ৩৫৮ টাকা মাত্র।

তবে খরচ এখানেই শেষ নয়; বিমানটির জন্য দ্রুত সানফার্নান্দো শহরে একটি এয়ারপোর্ট নির্মাণ করা হবে। যেখানে আরও অনেক অর্থ খরচ করতে হবে মেসিকে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×