যে স্বার্থ হাসিলে সাকিবকে নিয়েছে হায়দরাবাদ

  স্পোর্টস ডেস্ক ২৮ জানুয়ারি ২০১৮, ১৫:১৩ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান

বিগত সাত বছর ধরে কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে আইপিএল মাতিয়েছেন সাকিব আল হাসান। আসন্ন মৌসুমে দলটির হয়ে তাকে আর মাঠ মাতাতে দেখা যাবে না। এবার তিনি মাল্টি মিলিয়ন ডলারের টুর্নামেন্ট মাতাবেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

আগামী ৭ এপ্রিল মাঠে গড়াবে আইপিএলের ১১তম আসর। এ আসর ঘিরে নতুনভাবে দল সাজাচ্ছে ফ্র্যাঞ্চাইজিগুলো। সেই উদ্দেশ্যে এবার সাকিবকে ছেড়ে দিয়েছে কলকাতা। তাই নিলামের হাতুড়ির নিচে উঠতে হয়েছিল বিশ্বসেরা অলরাউন্ডারকে। গতকাল নিলামের প্রথম দিনে রাজস্থান রয়্যালসকে টেক্কা দিয়ে দুই কোটি রুপিতে তাকে দলে ভিড়িয়েছে হায়দরাবাদ।

তবে কোন স্বার্থ হাসিলে সাকিবকে টেনেছে ডেভিড ওয়ার্নারের দল তা পরিষ্কার ছিল না। অবশেষে সেটিই ক্লিয়ার করলেন হায়দরাবাদ কোচ টম মুডি। তিনি জানালেন, সাকিব বিশ্বসেরা পারফরমার। প্রায় এক দশক ধরে ক্রিকেটকে বিস্ময় উপহার দিয়ে আসছে সে। ব্যাট-বল হাতে সমান পারদর্শী ও। যে কোনো সময় ম্যাচের মোড় ঘুরিয়ে দেয়ার সামর্থ্য রাখে। তাকে দলে পেয়ে আমরা আনন্দিত।

প্রথম আসরে সাকিবকে ৪ কোটি ৫০ লাখ রুপিতে দলে ভেড়ায় কেকেআর। গত মৌসুমে ২ কোটি ৮০ লাখ রুপিতে তাকে নেয় বলিউড কিং শাহরুখ খানের দলটি।

 

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter