সাকিব কি কাল খেলছেন?

  স্পোর্টস ডেস্ক ১৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৫ | অনলাইন সংস্করণ

সাকিব আল হাসান
সাকিব আল হাসান। ছবি: সংগৃহীত

আবারও ইনজুরিতে আক্রান্ত সাকিব আল হাসান। হাতের চোট কাটিয়ে ফিরতে না ফিরতেই ফের চোট পেয়েছেন পায়ে। রোববার ব্যাটিং অনুশীলন করতে গিয়ে পায়ে চোট পান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

রোববার সকালে সিলেট স্টেডিয়ামে নেটে ব্যাটিং অনুশীলন করতে এসেই সাইফউদ্দীনের ইয়র্কার বল সাকিবের পায়ের পেছনে গিয়ে আঘাত হানে। এরপর দ্রুত নেট থেকে বেরিয়ে যান সাকিব। পরে আর ব্যাটিং অনুশীলন করা হয়নি তার।

সোমবার দুপুর সাড়ে ১২টায় সিলেটে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটের এই সিরিজ শুরুর ঠিক আগের দিন রোববার অনুশীলনে চোট পেয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব।

ম্যাচ শুরুর আগের দিন প্রচলিত আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে অধিনায়ক হিসেবে সাকিবের আসার কথা থাকলেও তিনি আসেননি। সংবাদ সম্মেলনে সাকিবের অনুপস্থিতি প্রথম টি-টোয়েন্টিতে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়ছে।

তবে টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা যায় বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিবের চোট অতটা গুরুতর নয়। তিনি খেলার জন্য প্রস্তুত আছেন।

সাকিবের পরিবর্তে দলের প্রতিনিধি হিসেবে সংবাদ সম্মেলনে আসেন প্রধান কোচ স্টিভ রোডস। সাকিব প্রসঙ্গে কোচ বলেন, ‘সে ভালো আছে। সাইফউদ্দিনের ইনসুইং ইয়র্কারটা ওর পায়ে লেগেছে। আশা করি ঠিক হয়ে যাবে।’

সাকিবের ইনজুরি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, ‘একটু ব্যথা পেয়েছে। তবে সে এখনও কোনো অভিযোগ করেনি। যদি ব্যথা না কমে তাহলে এক্স-রে করাতে হবে।’

এর আগে চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে চোট পান সাকিব। সেই চোটের কারণে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত সবশেষ এশিয়া কাপে খেলতে গিয়ে মাঝপথে দেশে ফেরত আসেন সাকিব। এমনকি সবশেষ জিম্বাবুয়ের বিপক্ষে হোম সিরিজেও খেলা হয়নি বিশ্বসেরা এই অলরাউন্ডারের।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ সিরিজ-২০১৮ ঢাকা

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter
×