আইপিএল নিয়ে বাংলাদেশিদের মতামত চায় কলকাতা

  স্পোর্টস ডেস্ক ১৬ ডিসেম্বর ২০১৮, ২২:৫৭:৫৬ | অনলাইন সংস্করণ

বাঙালি অধ্যুষিত কলকাতায়ও সাকিব-মুশফিক-মাহমুদউল্লাহদের অসংখ্য ভক্ত সমর্থক রয়েছেন। সেই চিন্তা থেকেই বিজ্ঞাপনের স্বার্থে বাংলাদেশি ক্রিকেটাদের খেলাতে চায় আইপিএলের ফ্রাঞ্চাইজি মালিকরা।

কলকাতা নাইট রাইডার্সের ফ্রাঞ্চাইজির পক্ষ থেকে সম্প্রতিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে যে পোস্ট করা হয়েছে, সেখানে লেখা- ‘কেকেআরের বাংলাদেশি সমর্থকেরা! আপনারাই আপনাদের খেলোয়াড়দের সব থেকে ভালো করে চেনেন, জানেন। তাই এবার আপনাদের পরামর্শ জানানোর সুযোগ। ২০১৯ আইপিএলে কোন বাংলাদেশি খেলোয়াড়কে আপনারা কলকাতায় দেখতে চান।’

তবে এবার চাইলেও সাকিবকে দলে নিতে পারছে না নাইট রাইডার্স। সাকিবকে ধরে রেখেছে তার দল হায়দরাবাদ।

২০১৯ সালের আইপিএলের জন্য তাই একজন বাংলাদেশি ক্রিকেটার নিতে চাইছে কলকাতা। সেজন্য ফেসবুকে বিজ্ঞাপন দিয়েছে তারা।

আইপিএলে টানা সাত আসরে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছেন সাকিব। কিন্তু সবশেষ আসরে তাকে ছেড়ে দেয় বলিউড সুপার স্টার শাহরুখ খানের দল নাইট রাইডার্স।

সান রাইজার্স হায়দরাবাদের হয়ে কোয়ালিফায়ার ম্যাচে কলকাতার বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডারের পারফরম্যান্সের কাছে হেরে সমালোচনায় পড়ে কলকাতা নাইট রাইরাইডার্স।

তাই সাকিবের কদর বেড়েছে কলকাতার কাছে।

এখন সেই সাকিবের অভাব অনুভব করছে নাইট রাইডার্সের ফ্রাঞ্চ্যাইজি মালিকরা। তারা এখন বুঝতে পারছে দলে একজন কোয়ালিটিফুল অলরাউন্ডারের গুরুত্ব কত বেশি।

যে কারণে আসন্ন আইপিএলে সাকিবের মতো গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেতে পারে এমন একজন বাংলাদেশি ক্রিকেটারকে খুঁজছে কলকাতা।

সাকিব টানা সাত আসরে নাইট রাইডার্সের হয়ে খেলায় বাংলাদেশি সমর্থকদেরও আলাদা একটা আবেগ জন্মেছিল কলকাতার প্রতি।

বাংলাদেশে তৈরি হয়েছিল নাইট রাইডার্সের বিপুল সমর্থক। সাকিবকে কলকাতা ছেড়ে দেয়ায় দলটির প্রতি আগ্রহ হারিয়েছে বাংলাদেশি ক্রিকেট সমর্থকরা। বাংলাদেশের সমর্থন নষ্ট হয়েছে নাইট রাইডার্সের।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত