ভারতীয় দলে ফিরলেন ধোনি

  স্পোর্টস ডেস্ক ২৪ ডিসেম্বর ২০১৮, ২১:৪৪ | অনলাইন সংস্করণ

মহেন্দ্র সিং ধোনি
মহেন্দ্র সিং ধোনি-ছবি সংগৃহীত

সবশেষ ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ এবং অস্ট্রেলিয়ার মাঠে অনুষ্ঠিত টি-টোয়েন্টি সিরিজের দল থেকে বাদ পড়ে যান মহেন্দ্র সিং ধোনি। এই দুই সিরিজে ধোনির বাদ পড়ার পর থেকেই গুঞ্জন রটে যায়। অনেকেই ধোনির ক্যারিয়ার শেষ দেখছিলেন। সেই গুঞ্জনের মধ্যে দুই সিরিজ পর আবার দলে ফিরেছেন ভারতের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ধোনি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ওয়ানডে এবং নিউজিল্যান্ডের সঙ্গে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে দলে ফিরলেন মহেন্দ্র সিং ধোনি।

টেস্ট ক্রিকেট থেকেই আগেই বিদায় নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। ২০১৪ সালের ডিসেম্বরে অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজ চলা অবস্থায় অধিনায়ক ধোনি হঠাৎ ঘোষণা দেন তিনি আর টেস্ট ক্রিকেট খেলবেন না।

লংগার ভার্সনের ক্রিকেট থেকে বিদায় নিলেও সীমিত ওভারের ফরম্যাটে খেলে যাচ্ছেন ৩৭ বছর বয়সী ভারতীয় এই উইকেটকিপার ব্যাটসম্যান।

অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ খেলছে ভারত। চার টেস্ট সিরিজের দুই ম্যাচ শেষ হয়েছে। বুধবার মেলবোর্নে শুরু হবে বক্সিং ডে টেস্ট। বড়দিনের আগের দিনই নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ জনের দল ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই।

জানুয়ারিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে ভারত। ফেব্রুয়ারিতে কিউইদের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×