জাতীয় দলে ফিরছেন মেসি!

  স্পোর্টস ডেস্ক ৩১ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৬ | অনলাইন সংস্করণ

মেসি,

রাশিয়া বিশ্বকাপে ভরাডুবির পর আর্জেন্টিনার হয়ে খেলছেন না লিওনেল মেসি। কেন খেলছেন না কিংবা আদৌ আর খেলবেন কি না-তা নিয়ে এখন পর্যন্ত খোলাসা করেননি তিনি। তবে জাতীয় দলের হয়ে ফের তার খেলা দেখতে উন্মুখ বিশ্বের কোটি কোটি ফুটবল অনুরাগী। তাদের জন্য সুখবর, নতুন বছরেই আকাশি-সাদা জার্সিতে দেখা যাবে লিটল ম্যাজিসিয়ানকে!

এমনই পজিটিভ বার্তা দিয়েছে স্প্যানিশ প্রভাবশালী ক্রীড়া সংবাদমাধ্যম মার্কা। তাদের ভাষ্য, আগামী বছরই জাতীয় দলে ফিরছেন মেসি। সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের কোপা আমেরিকা কাপের আগে আর্জেন্টিনায় ফিরবেন তিনি। ফিরে মহাদেশীয় শ্রেষ্ঠত্বের লড়াইয়ে দলকে নেতৃত্ব দেবেন।

ল্যাতিন আমেরিকার মর্যাদার লড়াই কোপা আমেরিকা। শতবর্ষী সেই টুর্নামেন্টে বরাবর অংশ নেয় ১২টি দল। তবে ২০১৯ সালের আসরে অংশগ্রহণ করবে ১৬টি দল। ফলে এর মাহাত্ম বেড়ে যাবে কয়েকগুণ। আর্জেন্টিনার হয়ে বারবার আশাভঙ্গ হলেও ফের শিরোপার আশায় ফিরছেন মেসি।

সহিংসতা এড়াতে আর্জেন্টিনার পরিবর্তে কোপা লিবার্তাদোরেস-২০১৮’র ফাইনাল হয় স্পেনের মাদ্রিদে। যেখানে বোকা জুনিয়র্সকে উড়িয়ে শিরোপা ঘরে তোলে রিভার প্লেট। সেসময় মেসির সঙ্গে দেখা করেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) প্রেসিডেন্ট ক্লাউদিও তাপিয়া। সাক্ষাৎকালে এ নিয়ে কথা বলেন তারা।

এএফএ প্রেসিডেন্ট বলেন, লিও কখনও জাতীয় দল ছাড়তে পারে না। আমি নিশ্চিত, ডাক দিলেই সে ফিরবে। আসন্ন কোপা আমেরিকা কাপ হবে আসছে বছরের জুনে, ব্রাজিলে। চিরপ্রতিদ্বন্দ্বীদের ডেরা থেকেই শিরোপা নিয়ে ফিরতে চান মেসি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×