প্রথমবার মুখোমুখি সেরেনা-ফেদেরার

  স্পোর্টস ডেস্ক ০১ জানুয়ারি ২০১৯, ১০:৩৫ | অনলাইন সংস্করণ

সেরেনা,

এক ঐতিহাসিক মুহূর্তের সাক্ষী হতে যাচ্ছে টেনিস বিশ্ব। দীর্ঘ ক্যারিয়ারে প্রথমবার মুখোমুখি হচ্ছেন জীবন্ত দুই টেনিস কিংবদন্তি রজার ফেদেরার ও সেরেনা উইলিয়ামস। মঙ্গলবার পার্থে হপম্যান কাপের মিশ্র দ্বৈতে এ দ্বৈরথ দেখা যাবে।

মিক্সড ডাবলসের গ্রুপপর্বে মুখোমুখি হবে যুক্তরাষ্ট্র ও সুইজারল্যান্ড। যুক্তরাষ্ট্রের হয়ে সেরেনার সঙ্গে জুটি বাঁধবেন ফ্র্যান্সেস টাইফো। আর সুইজারল্যান্ডের ফেদেরার জুটি গড়বেন বেলিন্ডা বেনচিচের সঙ্গে।

ফেদেরার ও সেরেনার দু’জনেরই বয়স ৩৭। উভয়ের সম্মিলিত গ্র্যান্ডস্লাম শিরোপা সংখ্যা ৪৩ (২০টি ফেদেরার ও ২৩টি সেরেনা)।

ম্যাচটি নিয়ে বেশ রোমাঞ্চিত পুরুষ টেনিস কিং ফেদেরার। সুইস কিংবদন্তি বলেন, এটা আমাদের জন্য খুবই রোমাঞ্চকর ব্যাপার। আশা করি, অসংখ্য টেনিসভক্ত-সমর্থক টিভিপর্দায় এ লড়াই উপভোগ করবেন।

দারুণ উচ্ছ্বসিত নারী টেনিসের সাবেক বিশ্বসেরা সেরেনা। মার্কিন কৃষ্ণকলি বলেন, স্বপ্ন যেন সত্যি হলো। ম্যাচটা খেলতে মুখিয়ে আছি।

হপম্যান কাপের পুরুষ ও নারী এককেও অংশ নেবেন ফেদেরার ও সেরেনা। টুর্নামেন্টটির মিশ্র দ্বৈতের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সুইজারল্যান্ড। গেল জানুয়ারিতে পার্থে শিরোপা জেতেন ফেদেরার ও বেনচিচ জুটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×