মাশরাফি রাজনীতিতে অনেক সিরিয়াস: পাপন

  স্পোর্টস ডেস্ক ০২ জানুয়ারি ২০১৯, ২১:৫৪ | অনলাইন সংস্করণ

নাজমুল হাসান পাপন-মাশরাফি বিন মুর্তজা
নাজমুল হাসান পাপন-মাশরাফি বিন মুর্তজা। ছবি: সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন মাশরাফি বিন মুর্তজা। ক্রিকেট মাঠ থেকে রাজনীতিবিদ হয়ে যাওয়া মাশরাফি আগামী মে-জুনে ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন।

একজন এমপি হিসেবে মাশরাফির বিশ্বকাপ খেলাটা কতটা চ্যালেঞ্জিং। এমন প্রশ্নের জবাবে বুধবার মিরপুরে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, এটি তো একটি সাংঘাতিক ব্যাপার। আগে কখনো শুনিনি যে একজন সংসদ সদস্য ক্রিকেট খেলছে মাঠে এবং অধিনায়কত্ব করছে। সুতরাং এটি পুরোপুরি নতুন হবে এবং আমি অনেক রোমাঞ্চিত এটি নিয়ে।

ক্রিকেট মাঠ থেকে রাজনীতির মাঠে আসা প্রসঙ্গে কিশোরগঞ্জের ভৈরব থেকে নির্বাচিত সংসদ সদস্য পাপন বলেন, মাশরাফি রাজনীতিতে এসেছে এবং সে অনেক বেশি সিরিয়াস। তবে কী হবে, কী পদ নেবে এই ধরনের চিন্তা নেই। শুধু এলাকার উন্নয়ন নিয়ে চিন্তা তার। আজও আমার সঙ্গে যতক্ষণ ছিল ততক্ষণ এলাকার জন্য এটা লাগবে, ওটা লাগবে এসব বলেছে। একই সঙ্গে সে খেলার প্রতিও সতর্ক। সে যে সারাক্ষণ ক্রিকেটই আছে এতে কোনও সন্দেহ নেই। কারণ ও একদম ওখান থেকে সরাসরি অনুশীলনে চলে গিয়েছে।

গুঞ্জন আছে বিশ্বকাপ শেষেই ক্রিকেটকে বিদায় বলে দেবেন মাশরাফি। এ নিয়ে বিসিবি সভাপতি বলেন, যে কোনো সময়ে সে অবসরে চলে যেতে পারে। সেদিক থেকে চিন্তা করে আমরা চাই যত দিন সে খেলতে পারে খেলুক। আর তার সর্বোচ্চ দিয়ে চেষ্টা করবে এই ব্যাপারে কোনও সন্দেহ নেই। কারণ ও হচ্ছে সত্যিকারের একজন যোদ্ধা।

ঘটনাপ্রবাহ : রংপুর রাইডার্স: বিপিএল ২০১৯

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×