তামিম অধিনায়ক হলে বোলিং করার সুযোগ পাই: ইমরুল

  স্পোর্টস ডেস্ক ০৩ জানুয়ারি ২০১৯, ২২:০৮ | অনলাইন সংস্করণ

কোচ সালাউদ্দিনের সঙ্গে ইমরুল কায়েস
কোচ সালাউদ্দিনের সঙ্গে ইমরুল কায়েস

‘আমি সব সময় উপভোগ করি। এর আগেও তামিমের অধিনায়কত্বে আমি খেলেছি। তার সঙ্গে খেলতে ভালো লাগে। বিশেষ করে আমাকে বোলিং দেয়।’ তামিম ইকবাল প্রসঙ্গে এভাবেই বলছেন ইমরুল কায়েস।

শনিবার থেকে শুরু হতে যাওয়া বিপিএলের ষষ্ঠ আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলবে তামিম ইকবাল ও ইমরুল কায়েস। বিপিএলের এক আসরে চ্যাম্পিয়ন কুমিল্লার এবারের অধিনায়কের দায়িত্বে থাকছেন জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল।

বিপিএলকে জাতীয় দলের সিঁড়ি হিসেবে ভাবা হয়। এখানে পারফর্ম করলে জাতীয় দলে খেলার সম্ভাবনা তৈরি হয়। বিপিএলে স্থানীয় ক্রিকেটারদের পারফরম্যান্সের গুরুত্ব নিয়ে ইমরুল বলেন, বিপিএল থেকে আমাদের অনেক তরুণ প্রতিভাবান ক্রিকেটার আসছে। আমাদের ক্রিকেটের জন্য একটি ভালো দিক।

বিপিএলে অনেক তারকা ক্রিকেটারের সঙ্গে খেলা এবং ড্রেসিংরুম শেয়ারের ফলে অভিজ্ঞতা অর্জন হয়। আমরা যদি এই জিনিসগুলো সঠিকভাবে নিতে পারি তাহলে জাতীয় দলে আমদের অনেক সাহায্য দেবে।

ইমরুল আরও বলেন, সবার মতো আমিও চেষ্টা করি বিপিএল ভালো খেলার। তামিম-এনামুল ও টি-টোয়েন্টির ভালো ব্যাটসম্যান। এনামুল দলে আসাতে অনেক ব্যালেন্সড হয়েছে। বিজয় যদি ঠিকমতো খেলতে পারে তাহলে কুমিল্লা টপ অর্ডার বা মিডল অর্ডারের সমস্যাটি সমাধান হয়ে যাবে।

কুমিল্লার প্রস্তুতি নিয়ে কায়েস বলেন, গতকাল থেকে প্রস্তুতি শুরু হয়েছে। আমার কাছে মনে হয় আমাদের এবারের দলটি অনেক ব্যালেন্সড দল। আমরা যদি আমাদের নিজেদের নামের প্রতি সুবিচার করতে পারি তাহলে ভালো একটা কিছু সম্ভব হবে।

নিজের পারফরম্যান্সের ব্যাপারে কায়েস বলেন, নিজের পারফরম্যান্স বলতে অবশ্যই দলের পারফরম্যান্স হবে। সুতরাং নিজের সেরাটা সবসময় দেয়ার চেষ্টা করব।

ঘটনাপ্রবাহ : কুমিল্লা ভিক্টোরিয়ান্স: বিপিএল ২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×