৪ গোল করার পর জেসুসের চাওয়া

  স্পোর্টস ডেস্ক ১০ জানুয়ারি ২০১৯, ১৫:৩৮:৩০ | অনলাইন সংস্করণ

কারাবাও কাপের সেমিফাইনালের প্রথম লেগে বার্টন অ্যালবিওনকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি। ইংলিশ লিগ কাপ ইতিহাসে যা নয়া রেকর্ড। নতুন ইতিহাস রচনার নেপথ্য নায়ক গ্যাব্রিয়েল জেসুস। একাই এক হালি দিয়েছেন এ ব্রাজিলিয়ান। এমন পারফরম্যান্সের পর কোনো ফুটবলারের চাওয়া বেড়ে যাবে এটিই স্বাভাবিক। তার প্রত্যাশাও বেড়ে গেছে। আরও সুযোগ পেতে চান তিনি।

বিষয়টি খোলাসা করে বলা যাক- ইদানীং ম্যানসিটির হয়ে সচরাচর পুরো ম্যাচ খেলার সুযোগ পান না জেসুস। আক্রমণভাগে পেপ গার্দিওলার প্রথম চয়েস সার্জিও আগুয়েরো। ম্যাচ চলাকালীন এ আর্জেন্টাইনকে উঠিয়ে নিলে, কোনো ম্যাচে বিশ্রামে রাখলে কিংবা ইনজুরির কারণে খেলতে না পারলে সুযোগ পান জেসুস। তাই কোচের কাছে তার চাওয়া তাকে আরও সুযোগ দেয়া হোক।

জেসুস বলেন, আমি ক্যারিয়ারে কখনও ৪ গোল করিনি। এ জন্য আমি মহাখুশি। সর্বোপরি আমরা ভালো খেলেছি। তবে বার্টনকে সম্মান দেখাতে হবে। যেটি গুরুত্বপূর্ণ। স্কাই স্পোর্টসকে তিনি বলেন, আর সবার মতো আমি আরও খেলতে চাই। দলকে সহায়তা করতে চাই। দলের জয়ে অবদান রাখতে চাই।

চলতি মৌসুমে আগুনে ফর্মে আছেন জেসুস। সব প্রতিযোগিতা মিলিয়ে ২৬ ম্যাচে করেছেন ১২ গোল। তিনি বলেন, গেল বছর এ সময় পর্যন্ত এত গোল করতে পারিনি। এবার পেরে আমি খুবই খুশি। এখন কঠোর পরিশ্রম করি, যেন সিটির হয়ে আরও খেলার সুযোগ পাই।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত