মুমিনুলের প্রশংসায় পঞ্চমুখ শ্রীলংকাও

  স্পোর্টস রিপোর্টার ০১ ফেব্রুয়ারি ২০১৮, ২১:৫৫ | অনলাইন সংস্করণ

মুমিনুল হক সৌরভ

চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে ১৭৬ রানের ইনিংস খেলেন মুমিনুল হক সৌরভ। তার ইনিংসে ভর করে রানের পাহাড়ে উঠে বাংলাদেশ দল। মুমিনুলকে আউট করে লংকান শিবিরে স্বস্তির পরশ এনে দেন রঙ্গনা হেরাথ। দ্বিতীয় দিনের খেলা শেষে মুমিনুলের প্রশংসা করেছেন শ্রীলংকান ক্রিকেটাররাও।

বৃহস্পতিবার দ্বিতীয় দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে শ্রীলংকান কিংবদন্তি ক্রিকেটার হেরাথ বলেন, মুমিনুল ১৭৬ রানের ইনিংস খেলেছে। এটি খুবই স্পেশাল একটি ইনিংস। শুধু মুমিনুলের জন্যই নয়! বাংলাদেশের ক্রিকেটের জন্যও এটি বড় একটি অর্জণ। এছাড়া মুশফিক-মাহমুদউল্লাহও ভালো ব্যাটিং করেছে। এটি এখন ব্যাটিং উইকেট। তবে আজ (বৃহস্পতিবার) শেষ দিকে বল কিছুটা টার্ন হয়েছে।

দ্বিতীয় দিনে ১ উইকেটে ১৮৭ রান সংগ্রহ করে শ্রীলংকার প্রথম লক্ষ্য ৩০০ রান করা। এমনটি জানিয়ে হেরাথ বলেন, আমাদের আগে ৩০০ রান করতে হবে। এরপর আমরা আমাদের নতুন লক্ষ্য ঠিক করব।’

ঘটনাপ্রবাহ : বাংলাদেশ শ্রীলংকা টেস্ট ঢাকা ২০১৮

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter