‘পাকিস্তানের বিশ্বকাপ জেতার দারুণ সম্ভাবনা আছে’

  স্পোর্টস ডেস্ক ২১ জানুয়ারি ২০১৯, ১৩:৫৯ | অনলাইন সংস্করণ

মালিক,

বিপিএল ছেড়ে যোগ দিয়েছেন দলের সঙ্গে। শুরুটাও শুভ হয়েছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে দাপুটে জয় তুলে নিয়েছে পাকিস্তান। সামনে রয়েছে ওয়ানডে বিশ্বকাপ। ক্রিকেটের সবচেয়ে বড় আসরের শিরোপা এবার দলটির ঘরে তোলার দারুণ সুযোগ দেখছেন শোয়েব মালিক।

সম্প্রতি স্কাই স্পোর্টসকে দেয়া সাক্ষাৎকারে তিনি বলেন, বিশ্বকাপ জেতার ভালো সুযোগ আছে আমাদের। তবে দারুণ সম্ভাবনা থাকা মানে বেশি কিছু না কিন্তু। প্রতি ম্যাচে আমরা কেমন করব এবং কীভাবে দলগুলোর মোকাবেলা করব-এর ওপরই সবকিছু নির্ভর করছে। সর্বোপরি, দলীয় পারফর্ম্যান্সই নির্ধারণ করে দেবে আমরা কতদূর যাব।

আসছে মে মাসে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলসে পর্দা উঠবে আইসিসি ওয়ানডে বিশ্বকাপের। শিরোপা জিততে হলে দুর্দান্ত পারফর্ম্যান্সের বিকল্প দেখছেন না শোয়েব। তাই সুযোগটাকে বড় করে দেখতে নারাজ তিনি।

নির্ভরযোগ্য এ ব্যাসম্যান মনে করেন, বিশ্বকাপ জেতার সামর্থ্য আছে পাকিস্তানের। একমাত্র পারফর্ম্যান্সই পারে ১৯৯২ সালের পর অধরা শিরোপা জেতাতে।

পাকিস্তানের সাবেক অধিনায়ক বলেন, অবশ্যই আমাদের বিশ্বকাপ জয়ের সামর্থ্য রয়েছে। তবে মাথায় রাখতে হবে, সামর্থ্যই সবকিছু জেতাতে পারে না। দরকার ধারাবাহিক, দুর্দমনীয় পারফর্ম্যান্স।

আইসিসির ওয়ানডে র‍্যাঙ্কিংয়ে শীর্ষ ৫ ব্যাটসম্যানের তালিকায় আছেন বাবর আজম। বোলারদের র‍্যাঙ্কিংয়ে ১২ নম্বরে রয়েছেন হাসান আলী। দারুণ ফর্মে আছেন ইমাম-উল-হক, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, শাহীন আফ্রিদি। এই তারকাদের নিয়ে স্মরণীয় একটি বিশ্বকাপের অপেক্ষায় মালিক।

তিনি বলেন, আমাদের দলে রয়েছেন ওয়ানডে র‌্যাংকিংয়ের শীষর্ কয়েকজন বোলার-ব্যাটসম্যান। টপঅর্ডার, মিডলঅর্ডার ও বোলারদের মধ্যে দারুণ সমন্বয় আছে। বলতে পারেন ভারসাম্যপূর্ণ দল। ব্যক্তিগতভাবে আমি ২০১৯ সালের স্মরণীয় বিশ্বকাপের অপেক্ষায় আছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×