১০ লাখ করে টাকা পেলেন ১০ নারী ফুটবলার

  স্পোর্টস ডেস্ক ২৪ জানুয়ারি ২০১৯, ১৬:৫৬ | অনলাইন সংস্করণ

১০ লাখ,

সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ ২০১৮তে বাংলাদেশের সাফল্য ছিল আকাশছোঁয়া। সেই আসরে অপরাজিত চ্যাম্পিয়ন হয় মেয়েরা। এর স্বীকৃতিস্বরূপ অনূর্ধ্ব-১৮ নারী দলের আরও ১০ খেলোয়াড় ও ১ কর্মকর্তাকে পুরস্কৃত করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার নিজ কার্যালয়ে প্রধানমন্ত্রী ওই ১১ জনের হাতে আর্থিক পুরস্কারের চেক তুলে দেন। ১০ খেলোয়াড় প্রত্যেকে পেয়েছেন ১০ লাখ টাকা করে এবং কর্মকর্তা পেয়েছেন ৫ লাখ টাকা।

এবারের পুরস্কারপ্রাপ্তরা হলেন রুকসানা বেগম, বেগম মারজিয়া, সানজিদা আক্তার, মোসাম্মৎ ইসরাত জাহান স্বপনা, কৃষ্ণা রানী সরকার, মাসুরা পারভীন, শিউলি আজিম, মোসাম্মৎ ইসরাত জাহান রত্মা, মোসাম্মৎ রাজিয়া খাতুন ও মিডিয়া কর্মকর্তা খালিদ মাহমুদ।

এর আগে গেল ১১ অক্টোবর সাফ চ্যাম্পিয়নশিপজয়ী অনূর্ধ্ব-১৮ দলের খেলোয়াড়দের সংবর্ধনা দেন শেখ হাসিনা। ওই সময় নারী দলের ৩০ সদস্যের ১৯ জনকে পুরস্কৃত করেন তিনি। বাকি ১০ খেলোয়াড় ও ১ কর্মকর্তাকে এদিন পুরস্কৃত করলেন প্রধানমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×