নতুন বছরটা যেমন চাইছেন তারা...

  ওমর ফারুক রুবেল ৩১ ডিসেম্বর ২০১৭, ২০:৫৬ | অনলাইন সংস্করণ

ফুটবল

কালের গর্ভে হারিয়ে গেল আরও একটি বছর। নতুন বার্তা নিয়ে আজ থেকে শুরু হলো নতুন বছর। শুরু হওয়া বছরে সব কিছু শুভ চাইছেন ক্রীড়াবিদরা। এই বছরে তারা দেশকে আরও পদক উপহার দিতে পারেন। দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারেন।

মামুনুল ইসলাম, জাতীয় ফুটবলের অধিনায়ক স্বাভাবিকভাবেই নতুন বছরে ভালো কিছু প্রত্যাশা করছি আমি। ক্রীড়াঙ্গণে ভালো কিছু হউক। ক্রীড়াই পারে এই দেশটাকে আরও এগিয়ে নিতে পারে। প্রত্যেকটি খেলা বিশেষ করে ফুটবলে যেন আমরা আরও ভালো ফল করতে পারি। এটাই কামনা করি।

রাসেল মাহমুদ জিমি, জাতীয় হকি অধিনায়ক নতুন বছরে ক্রীড়াঙ্গণের ভালো চাই। ক্রীড়ার প্রত্যেকটি ক্ষেত্রেই যেন ভালো খবর থাকে। দেশকে ভালো কিছু যেন উপহার দিতে পারি আমরা। এই শুভ কামনাই করি।

মাবিয়া আক্তার সীমান্ত, সোনাজয়ী ভারোত্তোলক সব কিছু মিলিয়ে যদি বলি, গেল বছর ভালো কেটেছে আমাদের। ঠিক তেমনি নতুন বছরটাও আমাদের ভালো যাবে আশাকরি। কারন এ বছর কমনওয়েলথ ও এশিয়ান গেমস রয়েছে। আন্তর্জাতিক কিছু আসরও রয়েছে। তাই নতুন বছরে ভালোর প্রত্যাশা করি।

শাকিল আহমেদ, সোনাজয়ী শুটার নতুন বছরে নতুন করে আবার শুরু করবো। সামনে বড় বড় দু’টি গেমস রয়েছে। কিছু আন্তর্জাতিক আসরও রয়েছে আমাদের। কোচদ্বয় ৫ জানুয়ারি আসবেন ঢাকায়। নতুন উদ্যোমে শুরু হবে অনুশীলন। আশাকরি বছরটা ভালো যাবে।

শিরিন আক্তার, দ্রুততম মানবী নতুন বছরটা আমাদের জন্য শুভ বার্তা নিয়ে আসুক। ক্রীড়াঙ্গণকে উজ্জ্বল করুক। সব ডিসিপ্লিন ভালো চলকু। আন্তর্জাতিক পরিমন্ডলে যেন দেশকে আরও সুপরিচিত করতে পারি আমরা, সেটাই চাই।

শিরিন সুলতানা, পদকজয়ী কুস্তিগীর নতুন বছরে অনেক টুর্নামেন্ট রয়েছে। দু’টি গেমস আছে। প্রত্যেকেই গেমসে ভালো ফল করুক। ক্রীড়াবান্ধব একটি ক্রীড়াঙ্গণ চাই। দেশকে যেন কিছু দিতে পারি, নতুন বছরে এই প্রত্যাশাই করি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter