পাকিস্তানকে আরেকবার বিশ্ব শিরোপা জেতাতে চান সরফরাজ

  স্পোর্টস ডেস্ক ০৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২১ | অনলাইন সংস্করণ

সরফরাজ,

বিতর্ক আষ্টেপৃষ্ঠে ধরেছিল সরফরাজ আহমেদকে। ফলে তার অধিনায়কত্ব নিয়েই প্রশ্ন উঠেছিল। গুঞ্জন ছিল, আসন্ন বিশ্বকাপে অন্য কাউকে পাকিস্তানের অধিনায়ক হিসেবে দেখা যেতে পারে। তবে সব গুঞ্জনকে তুড়ি মেরে উড়িয়ে ইংল্যান্ড বিশ্বকাপে তাকেই নেতৃত্ব দিয়েছে পিসিবি।

পাকিস্তান ক্রিকেট বোর্ড চেয়ারম্যান এহসান মানি জানিয়েছেন, ২০১৯ বিশ্বকাপে সরফরাজের হাতেই অধিনায়কের আর্মব্যান্ড থাকছে। সে ২০১৭ সালে চ্যাম্পিয়নস ট্রফি জিতিয়েছে। তার অধীনেই টি-টোয়েন্টিতে আইসিসি র‍্যাংকিংয়ে শীর্ষস্থানে উঠেছে দল। সাম্প্রতিক টেস্ট পারফরম্যান্স দিয়ে এ উইকেটরক্ষক-ব্যাটসম্যানের অবদান খাটো করে দেখার উপায় নেই।

বিশ্বকাপের মতো মঞ্চে নেতৃত্ব দেয়ার সুযোগ পেয়ে ভীষণ উচ্ছ্বসিত সরফরাজ। একে সম্মানের ব্যাপার বলে মনে করছেন তিনি, আমাকে আবারও বড় একটি টুর্নামেন্টের দায়িত্ব দেয়া হয়েছে। বিশ্বমঞ্চে আমি আমার সেরাটা দিয়ে পারফরম করার চেষ্টা করব। পাকিস্তান জাতীয় দলকে ক্রিকেটের সর্বোচ্চ আসরে নেতৃত্ব দেয়ার সুযোগ পেয়ে গর্ববোধ করছি। কারণ, এর বদৌলতে সাবেক গ্রেটদের পাশে বসব।

তিনি বলেন, প্রথম যখন অধিনায়কত্ব পেয়েছিলাম, তখনও ভাবিনি এতদিন ধরে দলের টেনে নিতে পারব। প্রথমদিকে আমার লক্ষ্য ছিল সিরিজ বাই সিরিজ। এখন আমার টার্গেট আরও বড়। আরেকবার দেশকে বিশ্ব শিরোপা জেতানোর আনন্দে ভাসাতে চাই।

ঘটনাপ্রবাহ : আইসিসি বিশ্বকাপ-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×