তাসকিনের বিশ্বাস নিউজিল্যান্ডে টাইগাররা ভালো খেলবে

প্রকাশ : ১২ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২৮ | অনলাইন সংস্করণ

  আল-মামুন

ইনজুরি আক্রান্ত তাসকিন আহমেদের এখন অনুপ্রেরণা ছেলে তাশফিন। ছবি: সংগৃহীত

দুর্ভাগ্য তাসকিন আহমেদের। চোট থেকে ফিরে বিপিএলে আবারও চোট পান। আর এই চোটের কারণে ভেঙে যায় নিউজিল্যান্ড সফরের স্বপ্ন। বিপিএলে অসাধারণ পারফর্ম করে জাতীয় দলে সুযোগ পাওয়া তাসকিন এখন ইনজুরির কারণে গৃহবন্দি। নেপিয়ারে তার খেলার কথা ছিল, অথচ এখন তাকে ঘরে বসে টিভিতে খেলা দেখতে হচ্ছে। 

বিপিএলে গ্রুপপর্বে ১২ ম্যাচে ২২ উইকেট নিয়ে শীর্ষে থাকা তাসকিন সুযোগ পান নিউজিল্যান্ড সফরে যাওয়ার। কিন্তু ইনজুরির কারণে শেষ মুহূর্তে নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যান। নিউজিল্যান্ড সফর থেকে ছিটকে যাওয়া তাসকিনের বিশ্বাস বাংলাদেশ ভালো ক্রিকেট খেলবে।

মঙ্গলবার সন্ধ্যায় যুগান্তরের সঙ্গে একান্ত আলাপে জাতীয় দলের এই তারকা ক্রিকেটার বলেন, প্রত্যাশা একটাই, বাংলাদেশ যেন ভালো খেলে। আমার বিশ্বাস বাংলাদেশ ভালো খেলবে। আমরা যদি আমাদের সেরাটা খেলতে পারি তাহলে প্রতিদ্বন্দ্বিতা হবে। তবে ওদের সঙ্গে জেতাটা ইজি হবে না।

বুধবার বাংলাদেশ সময় সকাল ৭টায় নেপিয়ারে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। ২৮ ফেব্রুয়ারি শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। টেস্ট সিরিজ খেলতে নিউজিল্যান্ড সফরে যাওয়া প্রসঙ্গে তাসকিন বলেন, পায়ের যা অবস্থা তাতে মনে হয় না টেস্ট খেলতে যেতে পারব। 

উল্লেখ্য, বিপিএলের সদ্য শেষ হওয়া ষষ্ঠ আসরের গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে চিটাগং ভাইকিংসের বিপক্ষে বাউন্ডারিতে ফিল্ডিংয়ের সময়ে বা পায়ের গোড়ালিতে চোট পান তাসকিন।