দ্বিতীয় টেস্টে ফিরছেন সাকিব!

  স্পোর্টস ডেস্ক ১৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:১১ | অনলাইন সংস্করণ

সাকিব,

চোটের কারণে দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যেতে পারেননি সাকিব আল হাসান। ইতিমধ্যে ওয়ানডে সিরিজ শেষ হয়ে গেছে তার। টেস্ট সিরিজেও খেলা নিয়ে সংশয় আছে। তবে স্বাগতিকদের বিপক্ষে তিন ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয়টিতে ফেরার প্রত্যাশা করছেন তিনি।

বিপিএল ফাইনালে চোট পেয়ে তিন সপ্তাহ মাঠের বাইরে চলে যান সাকিব। ফলে জাতীয় দলের সতীর্থদের সঙ্গে তার নিউজিল্যান্ড যাত্রা ব্যাহত হয়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) তরফ থেকে জানানো হয়, কিউইদের বিপক্ষে পুরো সিরিজ একরকম শেষ হয়ে গেছে। কারণ, ইনজুরি থেকে সেরে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে তার আসতে টাইগারদের দ্বীপদেশটি সফর শেষ হয়ে যেতে পারে।

কিন্তু দ্রুত সেরে উঠছেন সাকিব। তার আঙুলের চোটের উন্নতির অবস্থাও অগ্রগতির দিকে। তাই তিনি মনে করছেন, কিউইদের বিপক্ষে টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচের আগেই দলের সঙ্গে যোগ দিতে পারবেন। ব্যত্যয় ঘটলে তৃতীয় ও শেষ ম্যাচে অংশ নেয়া প্রায় নিশ্চিত।

সাকিব বলেন, শেষ দুই টেস্ট বা তিন নম্বরটা খেলার ইচ্ছা আছে। সম্ভবত পারব। চোট থেকে সেরে ওঠার অবস্থা ভালো। দ্বিতীয়টি না পারলে শেষটা খেলার সম্ভাবনা প্রবল।

তবে বিশ্বসেরা অলরাউন্ডারের ভয় অন্য জায়গায়। টেস্ট ক্রিকেটের ধকল সামলাতে গিয়ে চোটাক্রান্ত হওয়ার প্রবল ঝুঁকি থাকে। অচেনা কন্ডিশনে খেলছে টাইগাররা। যে কেউ এর বলির পাঁঠা হতে পারে। কখন যে কার কী হয়? প্রশ্ন রাখেন বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

ঘটনাপ্রবাহ : বাংলাদেশের নিউজিল্যান্ড সফর-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×