বিশ্বকাপে ফেভারিট ইংল্যান্ড: গাভাস্কার

  স্পোর্টস ডেস্ক ১৭ ফেব্রুয়ারি ২০১৯, ২২:০০ | অনলাইন সংস্করণ

সুনীল গাভাস্কার
সুনীল গাভাস্কার

ক্রিকেটের আবিস্কারক ইংল্যান্ড। যাদের মাধ্যমে ক্রিকেটের প্রচলন অথচ তারাই জিততে পারেনি বিশ্বকাপ ট্রফি। ১৯৭৫ সাল থেকে শুরু হয় বিশ্বকাপ। ইতিমধ্যে ১০টি আসর অনুষ্ঠিত হয়েছে। সবচেয়ে বেশি ট্রফি জিতেছে অস্ট্রেলিয়া। তবে একবারও শিরোপা নিতে পারেনি ইংলিশরা। সবশেষ বিশ্বকাপ জিতে ভারত।

আগামী ৩০মে ইংল্যান্ডে শুরু হতে যাওয়া বিশ্বকাপের হট ফেবারিট স্বাগতিক ইংল্যান্ড। এমনটিই বলছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার সুনীল গাভাস্কার।

সময়ের অন্যতম সেরা ব্যাটসম্যান গাভাস্কার বলেন, ২০১৫ বিশ্বকাপের গ্রুপ পর্বে বাংলাদেশের কাছে হারের পর বদলছে ইংল্যান্ডের খেলার ধরন। এরপর থেকে ওয়ানডে ক্রিকেটে তাদের মনোভাব বদল হয়েছে। দল নির্বাচনের ক্ষেত্রেও তারা একটা সঠিক পদ্ধতি অবলম্বন করেছে। সবমিলিয়ে আসন্ন বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী এবং ব্যালান্সড দল ইংল্যান্ডই। সর্বোপরি দলে নির্ভরযোগ্য অলরাউন্ডারের উপস্থিতি বিশ্বকাপে তাদের ফেভারিট করে তুলেছে।

উল্লেখ্য, ২০১৫ সালের বিশ্বকাপে বাংলাদেশ দলের বিপক্ষে হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে যায় ইংল্যান্ড ক্রিকেট দল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×