কোহলি-ডি ভিলিয়ার্সকে দুধ দিয়ে গোসল করালেন ভক্তরা

  স্পোর্টস ডেস্ক ২০ ফেব্রুয়ারি ২০১৯, ১৫:০০ | অনলাইন সংস্করণ

কোহলি,

আসছে ২৩ মার্চ মাঠে গড়াবে ইন্ডিয়ান প্রিমিয়র লিগের (আইপিএল) দ্বাদশ আসর। এর আগে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সাড়া ফেলেছে একটি ভিডিও। তাতে দেখা যাচ্ছে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর (আরসিবি) দুই ব্যাটিং মায়েস্ত্রো বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের পোস্টার দুধ দিয়ে স্নান করাচ্ছেন ভক্তরা।

প্রশ্ন উঠতে পারে, আইপিএল তো শুরুই হলো না। তো বিরাট-ভিলিয়ার্সের পোস্টার দুধ দিয়ে কেন ধোয়াচ্ছেন ভক্তরা? উত্তরও মিলেছে। গেল রোববার ছিল ডি ভিলিয়ার্সের ৩৫তম জন্মদিন। বেঙ্গালুরুতে অসংখ্য ভক্ত আছে মিস্টার ৩৬০ ডিগ্রির। প্রিয় খেলোয়াড়কে শ্রদ্ধা জানাতেই এমন অভিনব কাণ্ড ফ্যানদের।

আরসিবি বললেই চোখের সামনে ভেসে ওঠে বিরাট-ডি ভিলিয়ার্সের মারমুখী অবতার। দক্ষিণ আফ্রিকার সাবেক বিধ্বংসী ওপেনারের সঙ্গে জুটি বেঁধে দুর্দান্ত সব ইনিংস উপহার দিয়েছেন বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট। সেই শহরের ক্রিকেটপ্রেমিদের মনে ২২ গজের সুপারম্যান ও ব্যাটম্যানের জন্য আলাদা স্থান আছে। এই জনপ্রিয়তা থেকেই দুজনের পোস্টার দুধ দিয়ে গোসল করিয়েছেন তারা। করেছেন শুদ্ধ। যাতে এবারো পারফরম করতে পারেন এই জুটি।

আইপিএল ইতিহাসে আজীবন স্মরণীয় হয়ে থাকবে বিরাট-কোহলি জুটি। রেকর্ড ২২৯ রানের পার্টনারশিপ তাদেরই। সময়ের সর্বোপরি ইতিহাসের দুই সেরা ব্যাটার থাকলেও এখন পর্যন্ত শিরোপা ছুঁয়ে দেখতে পারেনি দলটি। এবার ভাগ্য বদলাবে তাদের?

ঘটনাপ্রবাহ : আইপিএল-২০১৯

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×