পাকিস্তানের সঙ্গে ভারতের সম্পর্ক রাখাই উচিত নয়: সৌরভ

  স্পোর্টস ডেস্ক ২২ ফেব্রুয়ারি ২০১৯, ২০:০৪ | অনলাইন সংস্করণ

সৌরভ গাঙ্গুলী
সৌরভ গাঙ্গুলী

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ভারতের ৪৯ সিআরপিএফ সদস্য মারা গেছেন। নৃশংস সেই হামলায় পাকিস্তান জড়িত বলে দাবি করছে ভারত। আর এই হামলার কারণে সব ধরনের খেলায় পাকিস্তানকে ভারতের বয়কট করা উচিত বলে মন্তব্য করেছেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

সৌরভ গাঙ্গুলী বলেন, শুধু ক্রিকেট, ফুটবল বা হকি নয়। পাকিস্তানের সঙ্গে ভারতের কোনো ধরণের সম্পর্ক রাখাই উচিত নয়।

ভারতের হয়ে টেস্ট এবং ওয়ানডে মিলে ৪২৪ ম্যাচ খেলে ৩৮টি সেঞ্চুরির সাহায্যে ১৮ হাজার ৫৭৫ রান সংগ্রহ করেন গাঙ্গুলী। শুধু তাই নয়, ভারতকে ১৯৫ ম্যাচে নেতৃত্ব দিয়ে ৭৭ ম্যাচে জয় উপহার দেন অন্যতম সফল এই অধিনায়ক।

পাকিস্তানের সঙ্গে না খেললে ভারতের তেমন কোনো সমস্যা হবে না উল্লেখ করে সৌরভ বলেন, এবারের বিশ্বকাপে দশটি দল অংশ নেবে। প্রত্যেকটা দল প্রত্যেকের সঙ্গে খেলবে। আর আমি মনে করি একটা ম্যাচ না খেললে ভারতের কোনও অসুবিধে হবে না। আমার মনে হয়, ভারতকে ছাড়া বিশ্বকাপ আয়োজন করা আইসিসির পক্ষে কঠিন কাজ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×