পাকিস্তানের সঙ্গে ভারতের খেলা উচিত: শচীন

  স্পোর্টস ডেস্ক ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২২:২১ | অনলাইন সংস্করণ

শচীন টেন্ডুলকার
শচীন টেন্ডুলকার

ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ভারতের ৪৯ সিআরপিএফ সদস্য মারা গেছেন। নৃশংস সেই হামলায় পাকিস্তান জড়িত, এমনটিই দাবি করছে ভারত।

আর এই জঙ্গি হামলার কারণে বিশ্বকাপেও পাকিস্তানের সঙ্গে না খেলার পরামর্শ দিয়ে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলীসহ ভারতীয় সাবেক তারকা ক্রিকেটাররা। তবে উল্টো কথা বলছেন সুনীল গাভাস্কার, কপিল দেব ও শচীন টেন্ডুলকার।

ক্রিকেটে ১০০টি সেঞ্চুরির রেকর্ড গড়া শচীন বলেন, বিশ্বকাপের ইতিহাসে ভারতকে কখনই হারাতে পারেনি পাকিস্তান। প্রতিবারই জয় পেয়েছে ভারত। আরও একবার পাকিস্তানকে হারানোর সুযোগ আমাদের সামনে। তাই বিনা লড়াইয়ে পাকিস্তানকে দুই পয়েন্ট পেতে সাহায্য করা আমাদের উচিত নয়। আমি চাইব পাকিস্তানের সঙ্গে ভারত খেলুক।

কিংবদন্তি ক্রিকেটার শচীন আরও বলেন, আমার কাছে ভারত সবার আগে। তাই দেশ যা সিদ্ধান্ত নেবে, সেটাই মানব। হৃদয় থেকে সমর্থন করব।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×