ইমরানের ছবি সরানোর দাবিতে বিক্ষোভ, জনরোষের মুখে সৌরভ

  স্পোর্টস ডেস্ক ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:০০ | অনলাইন সংস্করণ

সৌরভ,

কাশ্মীরের পুলওয়ামায় তথাকথিত পাকিস্তানের জঙ্গি হামলায় রাগে-ক্ষোভে ফুঁসছে ভারত।পাকবিরোধী প্রতিবাদে সোচ্চার ভারতীয়রা।

প্রতিবাদস্বরূপ ভারতের বিভিন্ন ক্রিকেট অ্যাসোসিয়েশন নিজেদের স্টেডিয়াম থেকে পাকিস্তানি ক্রিকেটারদের ছবি নামিয়ে নিয়েছে। এই তালিকায় রয়েছে হিমাচল প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন ও পাঞ্জাব ক্রিকেট অ্যাসেসিয়েশন।

একই দাবিতে ফুঁসে উঠেছে বিজেপির একটি শাখা। তাদের দাবি, কলকাতার ইডেন গার্ডেন থেকে পাকিস্তানের বর্তমান প্রধানমন্ত্রী ও ’৯৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খানের ছবি সরিয়ে ফেলা হোক।

কয়েকদিন ধরেই এই দাবি জানিয়ে আসছে তারা। পরিপ্রেক্ষিতে ইমরানের ছবি কাপড় দিয়ে ঢেকে দেয়া হয়। কিন্তু সেই ছবি নামানোর কোনও পদক্ষেপ নেয়া হয়নি। ফলে নাখোশ বিজেপির শাখাটি।

এর জেরে শনিবার ইডেনের সামনে বিক্ষোভ করেছে তারা। এদিন র‌্যালী করবেন তারা তা আগে থেকেই জানা ছিল। ফলে শুক্রবার রাত থেকেই ছিল বাড়তি পুলিশ মোতায়েন। এতে অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) ওপর চাপ বেড়েছে।

কিন্তু এ নিয়ে মাথা ঘামাতে নারাজ সিএবি প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। তিনি বলেন, আমার যা বলার আগেই বলেছি। আমি নিজের সেই সিদ্ধান্তেই অনড়।

শুধু এটুকু বলেই থামেননি মহারাজ। বলেছেন, এর চেয়েও বড় আন্দোলন হলে সেটা নিয়ে তিনি চিন্তিত নন। তবে আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ভারতের না খেলার পক্ষে তিনি।

ঘটনাপ্রবাহ : কাশ্মীর সংকট

আরও
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×