আপনি কি নির্বাচন করতে চাইছেন, সৌরভকে মিয়াঁদাদ

  স্পোর্টস ডেস্ক ২৩ ফেব্রুয়ারি ২০১৯, ২৩:২৬ | অনলাইন সংস্করণ

সৌরভ,

কাশ্মীর হামলার পর ভারত-পাকিস্তান সম্পর্ক ইতিহাসের তলানিতে গিয়ে ঠেকেছে। এর প্রভাব পড়েছে দুই দেশের ক্রিকেট সম্পর্কেও। আসন্ন বিশ্বকাপে পাকিস্তানের বিপক্ষে ভারতের ম্যাচ বয়কটের পক্ষে সৌরভ গাঙ্গুলি, হরভজন সিং,মহম্মদ আজহারউদ্দিনসহ সাবেক ভারতীয় ক্রিকেটরা।

তবে সবচেয়ে সৌরভের মন্তব্য কটু ঠেকেছে পাকিস্তানের সাবেক ক্রিকেটার জাভেদ মিয়াঁদাদের কাছে। ভারতীয় মহারাজ বলেন, পুলওয়ামায় জঙ্গি হামলার পর পাকিস্তানের সঙ্গে আর কোনোভাবেই ক্রিকেট খেলা সম্ভব নয়। বিশ্বকাপেও ভারতের উচিৎ পাকিস্তান ম্যাচ বয়কট করা। এই কথায় বেজায় চটেছেন মিয়াঁদাদ।

সৌরভকে একহাত নিয়েছেন ৬১ বছর বয়সী পাক ক্রিকেটার। তিনি বলেন, সৌরভ গাঙ্গুলি কি নির্বাচনে নামতে চাইছেন? মনে হয়, উনি মুখ্যমন্ত্রী হতে চাইছেন? জনগণের নজরে আসার জন্য এই ধরণের কথাবার্তা চমক ছাড়া আর কিছুই নয়। আমার মনে হয়, ভারতীয় দাদা এখন প্রচারের আলোয় আসতে মরিয়া।

ঘটনাপ্রবাহ : কাশ্মীর সংকট

আরও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×