ভারতীয় বিমানবাহিনীকে শচীনের স্যালুট

  স্পোর্টস ডেস্ক ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৩ | অনলাইন সংস্করণ

শচীন

ভারতীয় বিমানবাহিনী পাকিস্তানের খাইবার পাখতুনখাওয়া এলাকায় বালাকোটের নিয়ন্ত্রণরেখা বরাবর বোমা হামলায় ২০০-৩০০ সন্ত্রাসী নিহত হয়েছে বলে দেশটির সংবাদমাধ্যমে দাবি করা হয়। তবে এ হামলায় কোনো হতাহত হয়নি বলে জানিয়েছে পাকিস্তান।

ভারতনিয়ন্ত্রিত কাশ্মীরের পুলওয়ামায় জঙ্গি হামলায় ভারতের ৪৯ সিআরপিএফ সদস্য মারা যায়। পুলওয়ামায় তথাকথিত পাকিস্তানের ‘জঙ্গি’ হামলার কড়া জবাব দেয়ায় ভারতীয় সেনাদের ভূয়সী প্রশংসা করেছেন দেশটির সাবেক তারকা ক্রিকেটার শচীন টেন্ডুলকার।

কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার টুইটারে লেখেন, আমাদের ভালোমানুষিকে কখনোই দুর্বলতা মনে করা উচিত নয়। ভারতীয় বিমানবাহিনীকে স্যালুট। জয় হিন্দ।

এর আগে বীরেন্দ্র শেবাগ ও গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়া টুইটারে সেনাদের অভিনন্দন জানান।

গম্ভীরের চেয়ে বীরুর টুইট বেশি ঝাঁজালো ও চাঁচাছোলা। তাতে নজর বুলালে মনে হবে, ম্যাচ জেতার পর কথা বলেছেন ক্যাপ্টেন। এই ঘটনার প্রতিক্রিয়ায় টুইটবার্তায় সাবেক ওপেনার লিখেছেন, ছেলেরা দারুণ খেলেছে। আর গৌতম জানিয়েছেন, জয় হিন্দ, আইএএফ।

আরও পড়ুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×