মা হারালেন মোহাম্মদ আমির

  স্পোর্টস ডেস্ক ০৫ মার্চ ২০১৯, ১২:৪২ | অনলাইন সংস্করণ

আমির,

পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমিরের মা মারা গেছেন। সোমবার দিন যেয়ে রাতে করাচির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ছেলেকে ছেড়ে চিরতরে পাড়ি জমান পরপারে।

মঙ্গলবার প্রথম প্রহরে সোশ্যাল মিডিয়া টুইটারে মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন খোদ আমির নিজেই। পোস্টে তিনি লিখেছেন, আমার মা আর নেই।

এর আগে গেল সোমবার রাতে নিজের মায়ের অসুস্থতার খবর জানান ২৬ বছর বয়সী পেসার। আরেকটি টুইটবার্তায় তিনি লেখেন, আমার মায়ের অবস্থা ভালো নয়। তিনি এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি। আপনাদের দোয়া কামনা করছি।

আমিরের মায়ের মৃত্যুতে শোকের ছায়া নেমেছে পাকিস্তানের ক্রিকেটাঙ্গনে। ইতিমধ্যে শোক প্রকাশ করেছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ, পেসার ওয়াহাব রিয়াজ ও উইকেটরক্ষক-ব্যাটসম্যান কামরান আকমল।

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) খেলা নিয়ে সংযুক্ত আরব আমিরাতে ব্যস্ত ছিলেন আমির। এবার করাচি কিংসের হয়ে খেলছেন তিনি। সেখান থেকেই পান মায়ের অসুস্থতার খবর। সঙ্গে সঙ্গে দেশের উদ্দেশে বিমান ধরেন। মায়ের শেষ সময়টা পাশে থাকতে পারলেও বাঁচাতে পারেননি তিনি। মাকে হারিয়ে বেদনায় শোকাহত বাঁহাতি পেসার।

চলতি পিএসএলে এখন পর্যন্ত ৭ ম্যাচ খেলে ৯ উইকেট শিকার করেছেন আমির। প্রথম ম্যাচেই নেন ২৫ রানে ৪ উইকেট।

মায়ের নাম নাসিম আখতার। তার অনুপ্রেরণাতেই ক্রিকেটার হয়ে ওঠা আমিরের। মাকে হারিয়ে শোকে মুহ্যমান এ পেসার টুর্নামেন্টে আর খেলবেন কি-না সেই ব্যাপারে কোনো সিদ্ধান্ত জানাননি। অবশ্য বাকি ম্যাচগুলো হবে করাচিতেই। ভক্তরা চান, শোককে শক্তিতে পরিণত করে শিগগির মাঠে নামুন তিনি। সামনেই রয়েছে বিশ্বকাপ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৯

converter
×