আমিরের মায়ের মৃত্যু, নেতিবাচক মন্তব্যে চটেছেন রুবেল

  স্পোর্টস ডেস্ক ০৬ মার্চ ২০১৯, ০৯:৫৯:২৮ | অনলাইন সংস্করণ

পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমিরের মা মারা গেছেন। গেল সোমবার দিবাগত রাতে করাচির একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ছেলেকে ছেড়ে চিরতরে পাড়ি জমান পরপারে। প্রেক্ষিতে দুঃখ প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দেন বাংলাদেশ পেসার রুবেল হোসেন। সেটি নেতিবাচক মন্তব্যে ভরে যায়। সেসব দেখে বেজায় চটেছেন তিনি।

মঙ্গলবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসে দুঃখ প্রকাশ করেন রুবেল। তাতে আমিরের মায়ের আত্মার শান্তি কামনা করেন। তিনি লেখেন, পাকিস্তান ক্রিকেট দলের তারকা পেসার মোহাম্মদ আমির, তার মা ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন.. আল্লাহ আপনি ওনাকে জান্নাত নসিব করুন। হে আল্লাহ! আপনি বাংলাদেশের তথা সমস্ত দেশের অসুস্থ ভাই বোনদের সুস্থতা দান করুন। আমিন।

পোস্টটি দেয়ার পরপরই ভক্ত-অনুসারীরা নেতিবাচক মন্তব্য করতে থাকেন। সেগুলো বিতর্কিতও বটে! তাকে রাজাকার, পাকিস্তানপ্রেমী বলেও সম্বোধন করেন অনেকে। এতে ক্ষোভ প্রকাশ করে সন্ধ্যায় আরেকটি স্ট্যাটাস দেন রুবেল। তাতে উল্লেখ করেন, বিদেশি বন্ধুদের মধ্যে আমির তার খুব কাছের একজন। এছাড়া মন্তব্যকারীদের বিদ্বেষী মানসিকতার সমালোচনাও করেন রিভার্স সুইং তারকা।

টাইগারদের ডানহাতি গতিতারকা লেখেন, পাকিস্তান ক্রিকেট দলের পেসার মোহাম্মদ আমিরের মায়ের মৃত্যু নিয়ে আমি ফেসবুকে পোস্ট দেয়ায় অনেকেই দেখলাম ব্যাপারটা খারাপ ভাবে নিয়েছেন। আমিরের সাথে ২০০৭ সাল থেকে আমার পরিচয়। আমরা একসাথে অনূর্ধ্ব-১৯ -এ খেলেছিলাম। দেশের বাইরের কাছের বন্ধুদের মধ্যে অন্যতম সে। এজন্যই তার মায়ের জন্য দোয়া চেয়ে পোস্ট দিয়েছিলাম। তাছাড়া কারো মৃত্যুতে শোক প্রকাশ করাতে ভুল কোথায় আমি জানি না! তবে ইদানীং লক্ষ্য করা যায়, সামাজিক যোগাযোগের মাধ্যমে আমরা অন্যের প্রতি বিদ্বেষ প্রচারেই বেশি আগ্রহী। মুসলিম হিসেবে এটি কোনো ভাবেই কাম্য নয়।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত