ঢাকা লিগে উরন্ত সূচনা দোলেশ্বরের

  স্পোর্টস ডেস্ক ০৯ মার্চ ২০১৯, ১৬:৩৭:৪৮ | অনলাইন সংস্করণ

সাইফ হাসান

সাইফ হাসান ও ফরহাদ হোসেনের দুর্দান্ত ব্যাটিংয়ে ৯উইকেটের বড় ব্যবধানে জয় পেয়েছেপ্রাইম দোলেশ্বর।শাইনপুকুর ক্রিকেট ক্লাবকে হারিয়ে জয়ে ঢাকা লিগ শুরু দোলেশ্বরের।দলের জয়ে ৮৩ রান করেন সাইফ হাসান। ৬৬ রান করেন ফরহাদ হোসেন।

প্রথমে ব্যাট করেফরহাদ রেজা ও আরাফাত সানির নিয়ন্ত্রিত বোলিংয়ে ১৭৫ রানে অলআউট শাইনপুকুর। ৩ উইকেট শিকার করেন ফরহাদ রেজা। ২ উইকেট নেন আরাফাতসানি। টার্গেট তাড়া করতে নেমে ৩৮ বলহাতে রেখে জয় নিশ্চিত করে দোলেশ্বর।

শনিবার ফতুল্লাহ খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে টস জিতে শাইনপুকুরকে প্রথমে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানায় দোলেশ্বর। আগে ব্যাট করতে নেমে সময়ের ব্যবধানে উইকেট হারায় শাইনপুকুর। দলীয় ৬ রানে সাজঘরে ফেরেন ব্যাটিংয়ে প্রমোশন নিয়ে ওপেনিংয়ে খেলতে নামা সোহরাওয়ার্দী শুভ।

এরপর ১১ রানের ব্যবধানে ৪ উইকেট হারায় শাইনপুকুর।ধীমান ঘোষকে সঙ্গে নিয়ে ইনিংস মেরামতের চেষ্টা করেন তাওহীদ হৃদয়। ষষ্ঠ উইকেটে ৪৫ রান যোগ করতেই বিপদে পড়ে যান উইকেটকিপার ব্যাটসম্যান ধামীন ঘোষ। ২৪ রানে ফেরেন তিনি। ৯ রানের ব্যবধানে আউট হন হৃদয়। তার আগে ৫২ বলে এক চারের সাহায্যে ৩৩ রান করেন তাওহীদ।

শেষ দিকে ব্যাটসম্যানদের আসা যাওয়ার মিছিলে প্রতিরোধ গড়ার চেষ্টা করেন দেলোয়ার হোসেন। ৫৯ বলে ২টি চার ও এক ছক্কায় অপরাজিত ৪০ রান করেন দেলোয়ার। ৪৭.১ ওভারে ১৭৫ রানে অলআউট শাইনপুকুর। দোলেশ্বরের হয়ে ৩২ রানে ৩ উইকেট নেন ফরহাদ রেজা। ৩১ রানের খরচায় ২ উইকেট নেন আরাফাত সানি।

মামুলি স্কোর তাড়া করতে নেমে সৈকত আলীকে সঙ্গে নিয়ে ৫৭ রানের উদ্বোধনী জুটি গড়েন সাইফ হাসান। ৪০ বলে ২৩ রান করে ফেরেন সৈকত। ওয়ান ডাউনে ব্যাটিংয়ে নামা ফরহাদ হোসেনকে সঙ্গে অবিচ্ছিন্ন ১১৯ রানের জুটি গড়ে দলকে জয়ের বন্দরে পৌঁছে দেন সাইফ। ১৩২ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৮৩ রান করেন সাইফ। ১০৫ বলে চারটি চার ও এক ছক্কায় ৬৬ রান করেন ফরহাদ।

সংক্ষিপ্ত স্কোর

শাইনপুকুর: ৪৭.১ ওভারে ১৭৫/১০ (দেলোয়ার ৪০, তাওহীদ হৃদয় ৩৩, সাব্বির হোসেন ৩১, ধীমান ঘোষ ২৪; ফরহাদ রেজা ৩/৩২, আরাফাত সানি ২/৩১)।

প্রাইম দোলেশ্বর: ৪৩.৪ ওভারে ১৭৬/১ (সাইফ৮৩*, ফরহাদ৬৬*, সৈকত ২৩)।

ফল: প্রাইম দোলেশ্বর ৯ উইকেটে জয়ী।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত